চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

১৯ ফেব্রুয়ারি, ২০২১ | ৫:৫০ অপরাহ্ণ

সাতকানিয়া সংবাদদাতা

সাতকানিয়ায় বাস-ট্রেইলার সংঘর্ষে আহত ১০

চট্টগ্রামের সাতকানিয়ায় বাসের সঙ্গে ট্রেইলারের মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের মাদারবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ৬ জনের নাম জানা গেছে। তারা হলেন ট্রেইলারের হেল্পার জাকির (৩৩), যাত্রী ফারুক আহমদ (২০), আব্দুস ছালাম (৬০), হেলাল উদ্দীন (২৭), বাসচালক ফজলুল হক (৬৫) ও ট্রেইলারচালক আবু বক্কর (৩৮)। এদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আবদুল মান্নান জানান, বৃহস্পতিবার রাতে মাদারবাড়ি এলাকায় চট্টগ্রামমুখী ট্রেইলার ও লোহাগাড়ামুখী বাসের সংঘর্ষ হয়। এতে চালকসহ অন্তত ১০ যাত্রী আহত হয়। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে ইটভাটার শ্রমিকরা এগিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় আশশেফা হাসপাতালে পাঠিয়ে দেন।

বিষয়টি নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রউফ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেন। সেখান থেকে গুরুতর চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাস ও ট্রেইলার জব্দ করা হয়েছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 424 People

সম্পর্কিত পোস্ট