চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আহলে সুন্নাতের সংবাদ সম্মেলন মুনিরিয়া যুব তবলীগ নিষিদ্ধের দাবি

২১ জুন, ২০১৯ | ২:৪৬ পূর্বাহ্ণ

মুনিরিয়া যুব তবলীগ নিষিদ্ধ করা, আহলে সুন্নাত সদস্য সচিব এডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ারের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং মুনিরুল্লাহসহ কাগতিয়ার সকল চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে আহলে সুন্নাত ওয়াল জমা’আত কেন্দ্রীয় সমন্বয় কমিটি গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে।
সংবাদ সম্মেলনে বলা হয়, দেশে সুফিবাদী পীর-আউলিয়ারা গড়েছেন অহিংস ইসলামী মতাদর্শভিত্তিক সম্প্রীতির সমাজব্যবস্থা। এ অহিংস ইসলাম ধর্মকে কলঙ্কিত করেছে একশ্রেণির উগ্রবাদী ভ-পীর। এরমধ্যে অন্যতম রাউজানের কাগতিয়ার পীর নামধারী মনিরুল্লাহ। যার ক্যাডার বাহিনীর বিচারের গণদাবিকে সমর্থন দিতে এবং আমাদের আহলে সুন্নাত ওয়াল জমা’আত সমন্বয় কমিটির সদস্য সচিব এডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ারের বিরুদ্ধে সংগঠনের পক্ষে দায়ের করা লুট ও চুরির মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানাচ্ছি। পাশাপাশি ত্বরিকতের নামে চলমান কাগতিয়ার সন্ত্রাস থেকে নিরীহ মানুষকে বাঁচাতে এই যুব তবলীগ কমিটি নিষিদ্ধসহ বিগত ২০ বছর ধরে মনিরুল্লাহ ও তার লেলিয়ে দেওয়া চিহ্নিত ক্যাডার-সন্ত্রাসীদের সকল অপকর্মের বিচার দাবি করা হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আহলে সুন্নাত ওয়াল জমা’আত সমন্বয় কমিটির কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক মাওলানা এম এ মতিন, সদস্য সচিব এডভোকেট মোছাহেব উদ্দীন বখতিয়ার, পেয়ার মোহাম্মদ কমিশনার, মাওলানা নুর মোহাম্মদ আলকাদেরী,এডভোকেট জাহাঙ্গীর আলম চৌধুরী, প্রফেসর সৈয়্যদ জালাল উদ্দিন আল-আজহারী, আল্লামা আশরাফুজ্জামান আল কাদেরী, মাওলানা রেজাউল করিম তালুকদার, ইঞ্জিনিয়ার নূর হোসাইন, এরশাদ খতিবী, চট্টগ্রাম জেলা পরিসদের প্যানেল চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কাজী এ ওয়াহাব, রাজনীতিবিদি এস. এম লোকমান হাকীম, ফজলুল করিম তালুকদার, গিয়াসুদ্দীন নেজামী, নাছির উদ্দিন মাহমুদ, মাস্টার আবুল হাসেন, জি.এম শাহাদত হোসাইন মানিক, মাওলানা হোসাইন আনসারী, মাওরানা আবুল কাশেম তাহেরী প্রমুখ।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট