চট্টগ্রাম শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

১৫ ফেব্রুয়ারি, ২০২১ | ১১:৫৪ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

আ.লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য মনোনীত এম এ রহিম

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক উপ কমিটির সদস্য মনোনীত হয়েছেন পটিয়া উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এম এ রহিম। গত ১৩ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর অনুমতিক্রমে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের  এই কমিটির অনুমোদন দিয়েছেন। যাতে সভাপতি হিসেবে সাইদুর রহমান খাঁ ও সদস্য সচিব হিসেবে ড. সেলিম মাহমুদ কে রাখা হয়েছে।

এম এ রহিমকে কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ কমিটির সদস্য মনোনীত করায় তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী  শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, ভুমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এমপি, জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ মোছলেম উদ্দিন আহমদ এমপি ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের জন্য আওয়ামী লীগের প্রতিটি কর্মীকে সততা ও নিষ্ঠার সাথে নিরলসভাবে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার উদাত্ত আহ্বান জানান।

উল্লেখ্য, এম এ রহিম ইতিপূর্বে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য, পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় ছাত্র লীগের সাবেক সহ সম্পাদক, পশ্চিম পটিয়া থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও চাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতিসহ বিভিন্ন মাদ্রাসা ও মসজিদ পরিচালনা কমিটির সাথে যুক্ত আছেন।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 353 People

সম্পর্কিত পোস্ট