চট্টগ্রাম রবিবার, ০৭ মার্চ, ২০২১

১৫ ফেব্রুয়ারি, ২০২১ | ১০:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কর্ণফুলী নদীতে ট্রলার ডুবে নিখোঁজ ৩

কর্ণফুলী নদীতে পণ্যবোঝাই একটি ট্রলার ডুবে তিনজন নিখোঁজ হয়েছে। আজ সোমবার (১৫ ফেব্রুয়ারি) ভোরে নদীর মোহনার অদূরে এই দুর্ঘটনা ঘটে।

 

নিখোঁজ তিনজন হলেন- ট্রলারটির চালক শাহাদাত করিম (৪০), পণ্যের মালিক আবুল কাশেম (৫৫) ও মোহাম্মদ হোসেন (৫০)। চট্টগ্রাম থেকে ভোগ্যপণ্য নিয়ে কক্সবাজারের কুতুবদিয়ায় যাওয়ার পথে ট্রলারটি ডুবে যায় বলে নৌ পুলিশ নিশ্চিত করেছে।

 

ট্রলারটি উদ্ধার করা হয়েছে এবং এই দুর্ঘটনার কারণে বন্দরে জাহাজ চলাচলে কোনো সমস্যা হয়নি বলে বন্দর কর্তৃপক্ষ জানিয়েছেন।

 

সদরঘাট নৌপুলিশের ওসি এবিএম মিজানুর রহমান বলেন, ঘন কুয়াশার কারণে পথে ট্রলারটি নদীর মোহনার অদূরে তিন নম্বর বয়ার কাছে ডুবে যায়। ভোরে নগরীর চাক্তাই এলাকা থেকে ট্রলারটি পণ্য নিয়ে কুতুবদিয়া যাচ্ছিল বলে জানান তিনি।

 

তিনি বলেন, ট্রলারে ১২ জন আরোহী ছিল। এদের নয়জনকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়। নিখোঁজ তিনজনকে উদ্ধারে নৌবাহিনী ও কোস্ট গার্ডের অভিযান অব্যাহত রয়েছে বলে উল্লেখ করেন তিনি। তবে ট্রলারটি কিভাবে ডুবল এ ব্যাপারে কেউ নিশ্চিত করে কিছু বলতে পারেনি।

 

চট্টগ্রাম বন্দর সচিব ওমর ফারুক জানান, পরে বিকেলে বন্দরের টাগবোট ঘটনাস্থলে গিয়ে ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করে ১৪ নম্বর খালের কাছে টেনে আনা হয়। মোহনায় কোনো জাহাজ বা বয়ার সঙ্গে ট্রলারটির সংঘর্ষ ঘটেনি এবং বন্দর চ্যানেলে নৌযান চলাচলে কোনো সমস্যাও হয়নি বলে উল্লেখ করা হয়।

পূর্ণকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 360 People

সম্পর্কিত পোস্ট