চট্টগ্রাম শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

১৫ ফেব্রুয়ারি, ২০২১ | ৯:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

অপহরণ করে মুক্তিপণ আদায়: ১০ কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার

মোহাম্মদ কফিল উদ্দীন নামে এক ব্যক্তিকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগে ১০ কিশোর গ্যাং সদস্যকে গ্রেপ্তার করেছে  চান্দগাঁও থানা পুলিশ। সোমবার (১৫ ফেব্রুয়ারি) তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) রাজেস বড়ুয়া।

গ্রেপ্তারকৃতরা হলেন:  আহসান আহম্মেদ আকিব (১৯), মো. পারভেজ (১৯), জাহেদ উল্লাহ (২২), মো. আরমান (২০), মো. নয়ন (১৫), মো. আসিফ (১৫), মো. নিশাদ (১৭), মো. বাদশা (১৬), মো. কফিল উদ্দীন (১৫) ও মো. হৃদয় (১৭)।

রাজেস বড়ুয়া জানান, ১১ ফেব্রুয়ারি রাতে মোহাম্মদ কফিল উদ্দীন ২ নম্বর গেট এলাকা থেকে বহ্দ্দাহাট যাওয়ার জন্য সিএনজি অটোরিকশায় ওঠেন। গাড়িটি বহদ্দারহাট ফ্লাইওভারের কাছে পৌঁছালে কফিল উদ্দীনকে ছুরি ধরে  চান্দগাঁও সিঅ্যান্ডবি বিসিক শিল্প এলাকার একটি পরিত্যক্ত ভবনে নিয়ে আটক রাখে কিশোর গ্যাং সদস্যরা। তারা কফিল উদ্দীনের কাছ থেকে মুক্তিপণ হিসেবে ৩০ হাজার টাকা দাবি করে।  এসময় কফিল উদ্দীনের কাছে থাকা ৭ হাজার ৮শ ৫০ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে কফিলের পরিবারের কাছ থেকে বিকাশে আরও ৫ হাজার টাকা নিয়ে কফিলকে ছেড়ে দেয়। ভুক্তভোগী কফিল থানায় এসে মামলা দায়ের করেন । আমরা অভিযুক্তদের শনাক্ত করে  ১০ জনকে গ্রেপ্তার করেছি। এর সাথে জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
  • 92
    Shares
The Post Viewed By: 362 People

সম্পর্কিত পোস্ট