চট্টগ্রাম বুধবার, ০৩ মার্চ, ২০২১

১৫ ফেব্রুয়ারি, ২০২১ | ৪:৫২ অপরাহ্ণ

 নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে নবনির্বাচিত কাউন্সিলর গ্রেপ্তার

চট্টগ্রামের পটিয়ায় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজনের মৃত্যুর ঘটনায় নবনির্বাচিত কাউন্সিলর সরওয়ার কামাল রাজীবকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) নির্বাচনের দিন পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থী আবদুল মান্নান এবং নবনির্বাচিত কাউন্সিলর সরওয়ার কামালের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে আবদুল মান্নানের ভাই আবদুল মাবুদ নিহত হন। এই ঘটনায় আহত হয়েছিলেন আটজন। তারা হলেন- মো. হাসান (২৩), মোবাসিক জান্নাত (৩০), মো. ফাহিম (১৮), আশেক (২৫), ইদ্রিস (৮০), আবদুল আল মাবুদ (১৮), নুসরাত (২০), জালাল উদ্দিন (২৫)।

ঘটনার পর রবিবার দুপুরে সরওয়ার কামাল রাজীবকে হেফাজতে নেয় পুলিশ। পরে রাতে আবদুল মান্নান বাদি হয়ে সরওয়ার কামালসহ সাতজনের নাম উল্লেখ করে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলাই সরওয়ার কামালকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

পটিয়া সার্কেলের সহকারী পুলিশ কমিশনার তারিক রহমান মজুমদার পূর্বকোণকে বলেন, নিহতের বড় ভাই আবদুল মান্নান সাতজনের নাম উল্লেখ করে মামলা করেছেন। এই মামলায় অজ্ঞাতনামা আরও ১০ থেকে ১৫ জনকে আসামি করা হয়েছে।

তিনি বলেন, এই মামলার প্রধান আসামি নবনির্বাচিত কাউন্সিলর সরওয়ার কামাল। গ্রেপ্তার দেখিয়ে তাকে আজ আদালতে পাঠানো হয়েছে। আদালত তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 2220 People

সম্পর্কিত পোস্ট