চট্টগ্রাম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

১৪ ফেব্রুয়ারি, ২০২১ | ৭:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ভালোবাসা দিবসে ছিন্নমূল শিশুদের নিয়ে সিএমপি’র ব্যতিক্রমী আয়োজন

বিশ্ব ভালোবাসা দিবসে  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ও যাত্রী ছাউনির উদ্যোগে নগরীর বারকোড রেস্টুরেন্টে প্রায় চারশ ছিন্নমূল শিশুদের নিয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে বিন্দু পাঠশালা, প্রচেষ্টা স্কুল, আলহেরা ইসলামিক ইন্সটিটিউট, স্বপ্নের স্কুল, ছিন্নমূল কুরআন, নগরফুল, মিনহাজ-উল-কুরআন, অধিকার বঞ্চিত শিশু একাডেমী, আধারের আলো স্কুল ইত্যাদি প্রতিষ্ঠানের সুবিধা বঞ্চিত শিশুদের নিয়েই এই আয়োজন।

অনুষ্ঠানে উপ-পুলিশ কমিশনার( উত্তর) বিজয় বসাক উপস্থিত থেকে ছিন্নমূল শিশুদের সাথে বিশ্ব ভালোবাসা দিবসে ভালোবাসা আদান-প্রদান করেন। অনুষ্ঠানে সকল ছিন্নমূল শিশু নাচ-গান এবং বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন করে। উপস্থিত প্রত্যেক ছাত্র-ছাত্রীকে স্কুল ব্যাগসহ লেখাপড়ার প্রয়োজনীয় সামগ্রী এবং চকলেট ও দুপুরের খাবার প্রদান করা হয়।

অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে সকল ছিন্নমূল শিশুদের অভিব্যক্তি ছিল অসাধারণ! আমরা যদি তাদেরকে এরকম সুযোগ করে দেই তাহলে তারাও পারবে অন্ধকার কে জয় করে বাংলাদেশকে একটি আলোর পথে নিয়ে যেতে। এই কার্যক্রমকে সফল করার জন্য সর্বাংগীন সহায়তা প্রদান করেছেন নাভানা গ্রুপ, কেডিএস এবং বারকোড। এ সময় সেখানে চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ডা. বিদ্যুৎ বড়ুয়াসহ বিভিন্ন স্তরের পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 185 People

সম্পর্কিত পোস্ট