চট্টগ্রাম মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১

১৪ ফেব্রুয়ারি, ২০২১ | ৩:০৩ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গুনিয়া

সরব প্রচারণায় আ. লীগ প্রার্থী, নীরবে বিএনপি

রাঙ্গুনিয়া পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দের পর প্রচারণার দ্বিতীয় দিনে দলীয় নেতাকর্মীদের নিয়ে জোর প্রচারণায় নেমেছেন আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান মেয়র মো. শাহজাহান সিকদার। শনিবার বিকেলে তিনি উপজেলা সদরের ইছাখালী ও গুচ্ছগ্রামে গণসংযোগ করেন।

অপরদিকে বিএনপি’র মেয়র প্রার্থী হেলাল উদ্দিন শাহ’র প্রচারণা চোখে না পড়লেও নীরব প্রচারণা চলছে বলে জানান। শাহজাহান সিকদার জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী জানিয়ে বলেন, শনিবার বিকেল থেকে তাঁর প্রচারণা শুরু হয়েছে। পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে ভোটারদের কাছে ভোট ও দোয়া চাইবেন  তিনি। পৌরসভার উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে আবারও তিনি প্রার্থী হয়েছেন। বরাবরের মতো এবারও সাধারণ জনগণ তাকে ভোট দেবেন বলে তিনি জানান। 

বিএনপি’র প্রার্থী মো. হেলাল উদ্দিন শাহ’র সাথে মোবাইলে যোগাযোগ করা হলে ব্যক্তিগত কাজে তিনি বান্দরবানে রয়েছেন জানিয়ে বলেন, বিএনপি জনপ্রিয় দল, ধানের শীষ প্রতীকের নীরবে প্রচারণা চলছে। এছাড়া শুক্রবার তিনি নিজ এলাকা ঘাটচেকে গণসংযোগ চালানোর কথা জানান। আওয়ামী লীগের প্রার্থী শাহজাহান সিকদারের প্রচারণায় অংশ নেন ইদ্রিছ আজগর, নজরুল ইসলাম তালুকদার, আকতার হোসেন খাঁন, মো. শফিকুল ইসলাম, ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, আবদুল মোনাফ সিকদার, ইকবাল হোসেন, ওমর ফারুক চৌধুরী, আবু তাহের, এমরুল করিম রাশেদ,  আসলাম খাঁন, জাফর সিকদার, শেখ ফরিদ উদ্দিন চৌধুরী, মো. সেলিম, হালিম আবদুল্লাহ, মাহমুদুল হাসান বাদশা, জালাল উদ্দিন, বিকে লিটন চৌধুরী, মো. ইউনুচ প্রমুখ। অন্যদিকে ৯ টি ওয়ার্ডে সাধারণ ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা এলাকায় প্রচার প্রচারণা চালানোর খবর পাওয়া গেছে। প্রতীক পাওয়ার পর তাঁরা নিজ নিজ প্রতীক পরিচয় করিয়ে দিতে এলাকার মানুষের দ্বারে দ্বারে যাচ্ছেন।

উল্লেখ্য শুক্রবার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়। আগামী ২৮ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৫ হাজার ৭৯১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৩ হাজার ৫১৯ জন এবং নারী ১২ হাজার ২৭২ জন। ১১টি ভোট কেন্দ্রের ৭০টি বুথে এবার ইভিএম এ ভোট গ্রহণ করা হবে বলে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 180 People

সম্পর্কিত পোস্ট