চট্টগ্রাম শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

১৪ ফেব্রুয়ারি, ২০২১ | ১:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পটিয়ায় দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ-গুলি, নিহত ১

চট্টগ্রামের পটিয়া পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনায় আবদুল মাবুদ (৪৫) নামের একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও আটজন। তারা হলেন মো. হাসান (২৩), মোবাসিক জান্নাত (৩০), মো. ফাহিম (১৮), আশেক (২৫), ইদ্রিস (৮০), আবদুল আল মাবুদ (১৮), নুসরাত (২০), জালাল উদ্দিন (২৫)। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে দক্ষিণ গোবিন্দখীল এলাকার ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত আবদুল মাবুদ ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিল প্রার্থী মান্নানের বড় ভাই বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার এসআই নাজমুল। তিনি পূর্বকোণকে বলেন, গোবিন্দখীল এলাকায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় একজন নিহত এবং আটজন আহত হয়েছেন। এ ঘটনায় সরোয়ার কামাল রাজীব ও আব্দুল মান্নান নামের দুই কাউন্সিলর প্রার্থীকে আটক করা হয়েছে।

এদিকে ঘটনার পর নিহত আবদুল মাবুদের পরিবার জানায়, ‌সকাল সাড়ে ১০টার দিকে দক্ষিণ গোবিন্দখীলে ভোটগ্রহণ চলাকালে হঠাৎ করে গোলাগুলি ও অগ্নিসংযোগ শুরু হয়। এ সময় বর্তমান কমিশনারের ভাই রাজীবের ভাড়া করা কিছু মানুষ দোকানে ঢুকে আব্দুল মাবুদকে গুলি করে। এতে আবদুল মজিদ নিহত হন।’

পূর্বকোণ/এএ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 955 People

সম্পর্কিত পোস্ট