চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৪ মার্চ, ২০২১

১৩ ফেব্রুয়ারি, ২০২১ | ১০:০১ অপরাহ্ণ

মহেশখালী সংবাদদাতা

মহেশখালীর আলী কন্সট্রাকশনে ৯ রোহিঙ্গার কর্মস্থান, অবশেষে আটক

মহেশখালীর মাতারবাড়িতে ৯ রোহিঙ্গাকে আটক করা হয়েছে। আজ শনিবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬ টায় এনজিও সংস্থা এসিএফের নিয়ন্ত্রণাধীন আলী কন্সট্রাকশনে কাজ করায় তাদের আটক করে মাতারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ।

আটককৃতরা হলেন, নজিম উল্লাহ (২৩), লাল মোহাম্মদ (২৭), নুর আলম (৩০), এশাদুল্লাহ (২৮), কেফায়েত উল্লাহ (৩০), খায়রুল আমিন (২৫), জিয়াবুল হোসেন (১৬), জফুর উল্লাহ (২১) এবং হামিদ হোসেন (৫৫)।

বিষয়টি নিশ্চিত করে মাতারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ পূর্বকোণকে বলেন, আর্ন্তজাতিক এনজিও সংস্থা এসিএফের ওয়াশ প্রজেক্টে প্রায় দুই মাস ধরে কাজ করছিল তারা। চৌকিদার ও স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে আটক করা হয়েছে। কিছুক্ষণের মধ্যে থানায় হস্তান্তর করা হবে।

মহেশখালী উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ মাহাফুজুর রহমান বলেন, আটক ৯ রোহিঙ্গাকে পুলিশ হেফাজতে দিতে মাতারবাড়ি চেয়ারম্যানকে নির্দেশ দেওয়া হয়েছে। এর পিছনে কে বা কারা জড়িত সে বিষয়ে খতিয়ে দেখা হবে।

এদিকে, মেসার্স আলী কন্সট্রাকশনের স্বত্বাধীকারী মোহাম্মদ আলী, এসিএফের ম্যানেজার লজিষ্টিক দিদারুল ইসলাম, রাকিবুল আরেফিনসহ কয়েকজনের সাথে যোগাযোগ করা হলে তারা কিছু জানে না বলে একজন আরেকজনকে দোষারোপ করে দায় এড়াতে থাকেন।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 329 People

সম্পর্কিত পোস্ট