চট্টগ্রাম মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১

১৩ ফেব্রুয়ারি, ২০২১ | ৬:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সিজেকেএস’র নির্বাচনে হাফিজুর ও দিদারুল জয়ী

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) উপ-নির্বাচনে সহ-সভাপতি পদে মো.হাফিজুর রহমান ও কার্যনির্বাহী সদস্য পদে মো. দিদারুল আলম জয় লাভ করেছেন। শনিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলে এই নির্বাচনের ভোট গ্রহণ। পরে বিকাল ৪টায় ফলাফল ঘোষণা করা হয়।

এতে ১৯৮ ভোটের মধ্যে ১৪৩ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন হাফিজুর রহমান। তবে তার নিকটতম প্রতিদ্বন্ধী মো.শাহাজাদা আলম পেয়েছেন ২৩ ভোট । অপরদিকে ১৯৮ ভোটের মধ্যে ১২২ ভোট পেয়ে জয় লাভ করেছে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন মো. দিদারুল আলম । তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রবীন কুমার ঘোষ পেয়েছেন ০৬ ভোট ।

উল্লেখ্য, ভোটবিহীন নির্বাচনে অনাগ্রহ দেখিয়ে ২০১৯ সালের ডিসেম্বর মাসে অনুষ্ঠিত সিজেকেএস নির্বাচনের মাত্র কয়েক দিন আগে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিলেন সহসভাপতি পদপ্রার্থী মো. হাফিজুর রহমান। সে পদে পুনঃনির্বাচনের বাধ্যবাধকতা থাকলেও বিভিন্ন কারণে নির্বাচন অনুষ্ঠিত হয়নি। পরে সহসভাপতির একটি শূণ্য পদে নির্বাচন অনুষ্ঠানের জন্য সিজেকেএস সভাপতি অর্থাৎ জেলা প্রশাসক বরাবর চিঠি দেন মো. হাফিজুর রহমান। এরই মাঝে একজন কার্যনির্বাহী সদস্য আবদুল বাসেত মৃত্যুবরণ করলে আরেকটি পদ খালি হয়ে যায়। এরপর খোদ সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন উদ্যোগ নেন শূণ্য দু’পদে পুনঃনির্বাচনের। এরই পরিপ্রেক্ষিতে সিজেকেএস কার্যনির্বাহী কমিটির সভায় নির্বাচন কমিশন গঠন করা হয়।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 406 People

সম্পর্কিত পোস্ট