চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

৬ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২০ জুন, ২০১৯ | ১০:১৫ অপরাহ্ণ

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬ বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেপ্তার করেছে সাতকানিয়া থানা পুলিশ। গ্রেপ্তার আসামির নাম লোকমান হাকিম (৪৯)। গতকাল বুধবার (১৯ জুন) দিবাগত রাত ২ টার দিকে উপজেলার ধর্মপুর ইউনিয়নের চাঁদের পাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
সাতকানিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, ২০১১ সালের ১১ই সেপ্টেম্বর সাতকানিয়া থানায় দায়েরকৃত একটি সিঁধেল চুরি মামলায় আদালত তাকে ৬ বছরের সশ্রম কারাদন্ড অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেন। আদালত রায় দেয়ার পর থেকে লোকমান পলাতক ছিল। গত বুধবার দিবাগত রাত ২টার দিকে ধর্মপুর চাঁদের পাড়ায় ‘নিজ বাড়িতে লোকমান অবস্থান করছে’ এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিউল কবীর ও সহকারী উপ-পরিদর্শক মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। গ্রেপ্তার লোকমান ধর্মপুর চাঁদের পাড়ার মরহুম আহমদুর রহমানের ছেলে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিউল কবীর বলেন, গ্রেপ্তার লোকমান ৬ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। তাকে গত বুধবার রাতে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট