চট্টগ্রাম মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১

১১ ফেব্রুয়ারি, ২০২১ | ১২:২০ পূর্বাহ্ণ

রাউজানে অটোরিক্সা-চাঁদের গাড়ি সংঘর্ষে শিশু নিহত, আহত ৬

রাউজান-নোয়াপাড়া সড়কে চাঁদের গাড়ির সাথে অটোরিক্সার সংঘর্ষ হলে শিশুসহ একই পরিবারের ৬ সদস্য ও চালক গুরুতর আহত হয়।

বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় বিনাজুরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ঘটনাস্থলে গুরতর আহত শিশু ইমরানকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক  মৃত ঘোষণা করেন।নিহতের নাম ইমরান হোসেন (দেড় বছর)। সে হাটহাজারী উপজেলার ফতেহপুরের মেহের নগর এলাকার আকবর আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শিশু ইমরানের মা জিন্নাত নানীর অসুস্থতার খবর শুনে বুধবার দুপুর সাড়ে ১২টায় রাউজান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডস্থ বাপের বাড়িতে যাচ্ছিলেন। তার স্বামী আকবর হোসেন (৩৫), মা খুরশিদা বেগম (৫০), বোন নিপা (১৬), ভাই জিহাদ (১৭) ও নিহত শিশু ইমরান হোসেনকে নিয়ে উপজেলার উরকিরচর ইউনিয়নের আবুরখীল গ্রামস্থ নানুর বাড়ি যাওয়ার পথে রাউজান-নোয়াপাড়া সড়কের বিনাজুরী এলাকায় এই ঘটনা ঘটে।

এই ঘটনায় অটোরিক্সা চালক চিকদাইর ইউনিয়নের বাসিন্দা নজরুল ইসলামের ছেলে মো. জামশেদও গুরুতর আহত হন। আহতরা বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

নিহতের আত্মীয় মো. শফিউল আজম বলেন, ‘সিএনজি চালক এবং আমার জেঠাত ভাইয়ের পরিবারের ৫ জন বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। চালক জামশেদ লাইফ সাপোর্টে। আমার আত্মীয়রা কেউ, মাথায়, কেউ মুখে ও শরীরের বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত হয়েছেন।

এ বিষয়ে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লা আল হারুন বলেন, ‘চাঁদের গাড়ির সামনের এক্সেল ভেঙ্গে অটোরিক্সার সাথে সংঘর্ষ হলে পরে এক শিশুর মৃত্যু হয়। আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। গাড়ি দুটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে বলেও জানান তিনি।’

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 205 People

সম্পর্কিত পোস্ট