চট্টগ্রাম শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

১০ ফেব্রুয়ারি, ২০২১ | ১১:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

শপথ নিতে ঢাকায় নব নির্বাচিত মেয়র রেজাউল

শপথ নিতে ঢাকায় গেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) নবনির্বাচিত মেয়র মো. রেজাউল করিম চৌধুরীসহ কাউন্সিলররা।

আজ বুধবার (১০ ফেব্রুয়ারি) শাহ আমানত বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটে ঢাকায় পৌঁছেন মেয়র।

 শপথের সঙ্গে সংশ্লিষ্ট চসিকের কর্মকর্তারাও অপর ফ্লাইটে ঢাকা পৌঁছেছেন। এই অনুষ্ঠান উপলক্ষে চট্টগ্রামের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের অনেক নেতাকর্মী ঢাকায় গেছেন। তারা চেষ্টা করছেন শপথ অনুষ্ঠানে যোগদানের।

অপরদিকে, দামপাড়া জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ মাঠ থেকে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুকসহ নগর আওয়ামী লীগের কয়েকজন নেতা এবং নবনির্বাচিত ৫৩ কাউন্সিলর দুইটি এসি বাস ও ব্যক্তিগত গাড়ির বহর নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেন। এর আগে তাদের বিদায় জানান নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

কাউন্সিলর মোহাম্মদ মোরশেদ আলম জানান, জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ মাঠ থেকে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনসহ কাউন্সিলরদের বহর নিরাপদে ঢাকায় পৌঁছেছে। দুইটি এসি বাসসহ ১০-১৫টি গাড়ি ছিল বহরে। আগামীকাল বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে চসিকের নতুন মেয়রকে ভার্চুয়ালি শপথ পাঠ করাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শপথ গ্রহণের পরে সেখান থেকে কাউন্সিলর এবং নেতাকর্মীদের নিয়ে ৩২ নম্বরের ধানমন্ডিতে যাবেন মেয়র। সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনশেষে দুপুর ১টায় জাতীয় প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন। পর দিন শুক্রবার মেয়রের বহর টুঙ্গিপাড়ায় রওনা দেবে। সেখানে জেয়ারত ও শ্রদ্ধা জানানোশেষে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেবেন। আগামি ১৫ ফেব্রুয়ারি বেলা ১১টায় চট্টগ্রাম ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে চসিক আয়োজিত সুধী সমাবেশে যোগদানশেষে তিনি সিটি কর্পোরেশনের দায়িত্ব গ্রহণ করবেন।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 780 People

সম্পর্কিত পোস্ট