চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

হত্যাকাণ্ডের ৭ মাস পর চুমকীর লাশ উত্তোলন

নিজস্ব প্রতিবেদক

২০ জুন, ২০১৯ | ৭:৪৫ অপরাহ্ণ

মামলার ৭ মাস পরে পটিয়ায় কবর থেকে তোলা হয়েছে চাঞ্চল্যকর হত্যাকাণ্ড জুবাইর মোস্তফা চুমকী (২২) নামের গৃহবধুর লাশ।

আজ বৃহস্পতিবার (২০ জুন) সকাল ৮টায় উপজেলার কুসুমপুরা ইউনিয়নের বিনিনিহারা গ্রামে শ্বশুর পরিবারের পারিবারিক কবর থেকে তার লাশ তোলা হয়।

এ সময় পটিয়ার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) সাব্বির আহমদ সানি ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া সিআইডি পুলিশের পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা নুরুল হাকিমও উপস্থিত ছিলেন।

চুমকীর শ্বশুর পরিবারের পারিবারিক কবর থেকে গলিত লাশের অবশিষ্ট অংশ উত্তোলন করে দ্বিতীয় দফা ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

পটিয়া নির্বাহী ম্যাজিস্ট্রেটের পেশকার বিধান মিত্র জানিয়েছেন, ‘সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (পটিয়া) আদালতে হত্যা মামলাটি বিচারাধীন থাকা অবস্থায় বিচারক মামলাটি তদন্তের জন্য সিআইডি পুলিশকে নির্দেশ দেন। এর প্রেক্ষিতে সিআইডি পুলিশ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে লাশ উত্তোলন করে মর্গে প্রেরণ করেন। ময়না তদন্ত শেষে লাশ পুনরায় স্যারের (নির্বাহী ম্যাজিস্ট্রেট) কাছে হস্তান্তর করা হলে তা দাফন করা হবে।’

উল্লেখ্য, ২০১৮ সালের ১৪ নভেম্বর গৃহবধূ চুমকীর লাশ ঘর থেকে উদ্ধার করে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে চুমকীকে হত্যার অভিযোগে তার পিতা আদালতে একটি মামলা করেন।

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট