চট্টগ্রাম শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

৮ ফেব্রুয়ারি, ২০২১ | ১০:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আনোয়ারায় নকল চিপসের কারখানা সিলগালা

আনোয়ারায় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে ক্ষতিকর কেমিকেল মিশিয়ে নকল চিপস তৈরির কারখানা সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার বরুমছড়া এলাকার গণি সওদাগর ফুড এন্ড বেভারেজ নামের অনুমোদনহীন একটি কারখানা অভিযান চালিয়ে সিলগাল করেছে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ জুবায়ের আহমেদ। এসময় উপস্থিত ছিলেন বিএসটিআইয়ের ফিল্ড অফিসার (সিএম) মোহাম্মদ আবদুল মান্নানসহ অন্যান্য কর্মকর্তারা।

বিএসটিআইয়ের সহকারী পরিচালক(সিএম) মোস্তাক আহমেদ জানান, গণি সওদাগর ফুড এন্ড বেভারেজ কোন প্রকার অনুমোদন না নিয়ে ‘টেস্টলে’ নামের প্রায় ১৫ ধরনের চিপস, চানাচুর উৎপাদন ও বাজারজাত করছে। যা বিএসটিআই আইনে অপরাধ। ভ্রাম্যামাণ আদালত চলাকালে এসব অপরাধ ধরা পড়লে কারখানাটি সিলগালা করে দেয়া হয়।

বিএসটিআইয়ের ফিল্ড অফিসার (সিএম) মোহাম্মদ আবদুল মান্নান জানান, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ জুবায়ের আহমেদ বলেছেন তাদের উৎপাদিত পণ্য গুলোর মান পরীক্ষা করে দেখতে। পরীক্ষার পর ফলাফল অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। যার কারণে আপাতত কারখানা সিলগালা করে রাখা হয়েছে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 373 People

সম্পর্কিত পোস্ট