চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

সর্বশেষ:

৮ ফেব্রুয়ারি, ২০২১ | ২:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের ২ সদস্য অস্ত্রসহ গ্রেপ্তার

কক্সবাজারের টেকনাফে অস্ত্রসহ কুখ্যাত রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় কেরুনতলী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছে পাওয়া যায় একটি দেশীয় অস্ত্র ও চার রাউন্ড গুলি।

গ্রেপ্তারকৃতরা হলেন টেকনাফ পৌরসভার মধ্যম জালিয়াপাড়ার মৃত তৈয়ব আলীর ছেলে মো. আলম (৩৫) ও হ্নীলা ইউপির মোচনী ক্যাম্পের মো. রিদুয়ানের ছেলে মো. আজিম (২০)।

সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুর ১টায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) শেখ আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, কেরুনতলী এলাকায় মাদক কেনা-বেচা চলছে এমন খবর পেয়ে রবিবার রাতে অভিযানে যায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় দুইজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে একটি দেশীয় শুটারগান ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে, দুইজনই কুখ্যাত রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে তারা টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে অস্ত্র-গোলাবারুদ সংগ্রহ করে সেগুলো টেকনাফের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। গ্রেপ্তারকৃতদের টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। তবে অভিযানের সময় আরও পাঁচজন পালিয়ে গেছে বলেও জানান তিনি।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 280 People

সম্পর্কিত পোস্ট