চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

সর্বশেষ:

৭ ফেব্রুয়ারি, ২০২১ | ৮:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সদরঘাটে ছুরিকাঘাতে যুবক নিহতের ঘটনায় আটক ১

নগরের সদরঘাট থানাধীন ডিটি রোড এলাকায় এক যুবককে হত্যার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পেশায় পুরনো মালামালের ব্যবসায়ী ওই নিহত যুবকের নাম আবু কালাম ওরফে কালু (২৭)। তার বাড়ি লক্ষ্মীপুরের রায়পুরে হলেও নগরীর মোগলটুলি গায়েবি মসজিদ এলাকায় থাকতেন।

অপরদিকে, গ্রেপ্তারকৃত যুবক ফরহাদ হোসেন রুবেলের (২১) বাড়ি নরসিংদীর রায়পুরে হলেও থাকেন আগ্রাবাদ মিস্ত্রীপাড়ায়।

পুলিশের দাবি, মাদকাসক্ত রুবেল ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িত।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) আহমদ উল্লাহ জানান, গত শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে ডিটি রোড এলাকায় কালামের বুকে ছুরি মারেন ফরহাদ। স্থানীয়রা রাতে কালামকে চমেক হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার (৬ ফেব্রুয়ারি) সকালে তিনি মারা যান। এ ঘটনায় কালামের মা রুবেলকে আসামি করে মামলা করেন। মামলার প্রেক্ষিতে শনিবার রাতে ডবলমুরিং থানার মিস্ত্রীপাড়া থেকে রুবেলকে গ্রেপ্তার করা হয়।

রুবেলের কাছ থেকে প্রাপ্ত তথ্যের বরাতে পুলিশ কর্মকর্তা আহমদ উল্লাহ বলেন, শুক্রবার রাত ১টার দিকে সে ও তার আরও তিন সহযোগী মিলে এসআরবি রেলবিট এলাকায় ইয়াবা সেবন করে। এ সময় তার পূর্ব পরিচিত কালামকে ওই পথে যেতে দেখে মুখে আলো মারে সে। তখন সে কালামকে মুখোশ পরে ভয় দেখানোর চেষ্টাও করে। এসময় কালাম তার শার্টের কলার চেপে ধরলে রুবেল সঙ্গে থাকা ছুরি দিয়ে মাথায় আঘাত করে। কালাম পুনরায় তাকে ধরার চেষ্টা করলে সে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 413 People

সম্পর্কিত পোস্ট