চট্টগ্রাম শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

৭ ফেব্রুয়ারি, ২০২১ | ৮:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ঢাকার মডেলকে চট্টগ্রামে এনে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার ৩

ফটোসেশনের কথা বলে ঢাকার এক নারী মডেলকে চট্টগ্রামে এনে প্রতারণার দায়ে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ । শনিবার ( ৬ ফেব্রুয়ারি) রাতে নগরীর ডবলমুরিং, চকবাজার ও বন্দর এলাকা থেকে  আনোয়ার ইসলাম সানি (২৭), মো. আরাফাত (২৬),  আহমেদ উল্লাহকে (২৩) গ্রেপ্তার করে ডবলমুরিং থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন,  ঢাকার মডেল লাভলী আক্তার লিপি (২৩) ও তার বান্ধবী নওশীনকে (২২) চট্টগ্রামে বিভিন্ন  ব্র্যান্ডের ফটোসেশনের কথা বলে গত ৩০ জানুয়ারি চট্টগ্রামে আনেন আনোয়ার ইসলাম সানি। এক বছর আগে তার সাথে ফেসবুকে পরিচয় হয় মডেল লাভলীর। কথা মতো সেদিন চট্টগ্রামে এসে রাত সাড়ে নয়টার সময় আখতারুজ্জামান সেন্টারের সামনে  সানির সাথে দেখা করে তারা। এসময় সানি ও আরাফাত তাদের সাথে দেখা করেন। এরপর প্রথমে পতেঙ্গা বীচে নিয়ে যান। সেখানে আহমেদ উল্লাহ এসে যোগ দেয়। পরে হোটেল ঠিক করে দেয়ার কথা বলে আগ্রাবাদের উদ্দেশে রওনা দেন। পথে কিছু বখাটে তাদের ‘ফলো করছে’ জানিয়ে লিপির ভ্যানেটি ব্যাগ ও মোবাইল সানি তার হেফাজতে রাখেন। কিন্ত হোটেল ঠিক কারার নামে  আগ্রাবাদে এসে তারা তিনজন দুই তরুণীকে সিএনজি অটোরিকশায় বসিয়ে রেখে সড়ে পড়েন। এসময় লাভলী বারবার ফোন করে সানির সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হন। পরে ডবলমুরিং থানায় মামলা করেন।

তিনি আরও জানান, সেদিন রাতে ঢাকায় ফিরে লাভলী ফেসবুকে একটি ভুয়া আইডি খুলে সানির সাথে পরিচয় গোপন রেখে যোগাযোগ করেন। সানি তাকে শনিবার চট্টগ্রামে আসার প্রস্তাব দেন। বিষয়টি লাভলী আমাদের জানান। পূর্ব পরিকল্পনা অনুযায়ী সানি আগ্রাবাদ আখতারুজ্জামান সেন্টারের সামনে দেখা করতে এলে তাকে সেখান থেকে আটক করা হয়। পরে তার তথ্যের ভিত্তিতে বাকি দু’জনকে আটক করা হয়। লাভলীর কাছ থেকে নেয়া মোবাইল সেট তারা বিক্রয় ডটকমের মাধ্যমে বিক্রি করে দেয়। তাদের দেয়া তথ্যমতে মোবাইলটি উদ্ধার করা হয়েছে। এছাড়া লাভলীর ভ্যানেটি ব্যাগ ও নগদ টাকা উদ্ধার করা হয়।

পূর্বকোণ /আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 2174 People

সম্পর্কিত পোস্ট