চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

৭ ফেব্রুয়ারি, ২০২১ | ৬:৫৩ অপরাহ্ণ

কাপ্তাই সংবাদদাতা

কালাচাঁনও প্রাণ হারাল চমেক হাসপাতালে

রাঙামাটির কাপ্তাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত সুফল কালাচাঁন তনচংগ্যাও (১১) মারা গেছেন। রবিবার (৭ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আহত এই কিশোর।

কালাচাঁন কাপ্তাইয়ের ৩ নম্বর ভাঙামূড়া এলাকার নাক্কি তনচংগ্যার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন বলেন, ‘চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় কালাচাঁন।’

এর আগে শনিবার (৬ ফেব্রুয়ারি) কাপ্তাইয়ের হরিণছড়ায় চাঁদের গাড়ি উল্টে খাদে পড়ে ঘটনাস্থলেই মারা যায় প্রিয়ধন তনচংগ্যা নামের ১২ বছর বয়সী এক কিশোর। এ দুর্ঘটনায় এখন পর্যন্ত ২ জন মারা গেছেন। এ ঘটনায় আহত হয় ৫ জন। আহতদের উদ্ধার করে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সুফল কালাচাঁন তনচংগ্যাসহ মোট ৩ জনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্ঘটনায় এখন পর্যন্ত আহতেরা হলেন উপায়নন্দ ভিক্ষুু (৫৫), কৈয়া মালা তনচংগ্যা (৮০), মূল্য কুমার তনচংগ্যা (৪৫) এবং পরাঞ্জয় তনচংগ্যা (৩৭)।

কাপ্তাই থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুল ইসলাম বলেন, আহতদের মধ্যে উপায়নন্দ ভিক্ষুু ও কৈয়া মালা তনচংগ্যা কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আছেন মূল্য কুমার তনচংগ্যা ও পরাঞ্জয় তনচংগ্যা।

নিহত কালাচাঁন তনচংগ্যার বাবা নাক্কি তনচংগ্যা বলেন, কাপ্তাইয়ের জেটিঘাটে বসা সাপ্তাহিক হাটবাজারে শপিং করে চাঁদের গাড়িযোগে ভাঙামূড়া এলাকায় ফেরার পথে হরিণছড়া মূখ ও গুড়াছড়ি রাস্তার মাঝামাঝি উসাপ্রু মারমার বাড়ির কাছে এ দুর্ঘটনা ঘটে।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 352 People

সম্পর্কিত পোস্ট