চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

ইউএনও’কে স্মারকলিপি প্রদান

স্কুল ছাত্রকে ড্রাগ ও বিষপানে হত্যার চেষ্টা বাঁশখালীতে

নিজস্ব সংবাদদাতা

২০ জুন, ২০১৯ | ২:২৯ পূর্বাহ্ণ

বাঁশখালী পৌরসভার দক্ষিণ জলদীর ৮ম শ্রেণি অনুমোদিত সরকারি প্রাথমিক বিদ্যারয়ে ৮ম শ্রেণির ছাত্র স্বর্ণময় দে (১৫) কে ড্রাগ ও বিষ খাইয়ে হত্যা চেষ্টার প্রতিবাদে গতকাল বুধবার দুপুরে বাঁশখালী ইউএনও মোমেনা আক্তারকে স্কুল ছাত্র ও অভিভাবকরা স্মারকলিপি প্রদান করেছেন। এসময় তিনি তাৎক্ষণিকভাবে দোষী ব্যক্তিদের শাস্তির আশ্বাস দেন। পরে ছাত্ররা স্কুলে চলে যায়।
জানা যায়, বাঁশখালী পৌরসভার ৯নং ওয়ার্ডের দক্ষিণ জলদী গ্রামের শংকর কান্তি দে এর ছেলে স্বর্ণময় দে ৮ম শ্রেণি অনুমোদিত দক্ষিণ জলদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। গত ১৯ মে দক্ষিণ জলদী শ্রী শ্রী চিনতাহরণ পুরী মহারাজের আশ্রম প্রাঙ্গণে যাওয়ার পথে তিন রাস্তার মাথায় শুভ কান্তি দাশ (২০) ও তুমতো কারণ (১৬) কে দুপুর ১ টার দিকে পূর্ব পরিকল্পিত উপায়ে সিগারেটের ভিতর বিষাক্ত নেশা জাতীয় দ্রব্য দিয়ে পান করতে বাধ্য করে। স্কুল ছাত্র অসুস্থ হলে বুকে, পেটে, ধারালো চুরি ধরে খুন করবে বলে হুমকি প্রদান করে। অসুস্থ হওয়ার পর ওঝা বৈদ্য দিয়ে চিকিৎসা করার পর অবস্থার কোন উন্নতি না হওয়ায় ২৬ মে হতে ৩০ মে পর্যন্ত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তি চলাকালীন সময়ের পরও চিকিৎসা চলমান রয়েছে। ছাত্রটির পিতা শংঙ্কর কান্তি দে বলেন, অভিযুক্ত ব্যক্তিদের স্বভাব চরিত্র ভালো না। ছেলের চিকিৎসার ব্যয়ভার বহন অসাধ্য হয়ে পড়েছে। ছেলেকে বাঁচাতে হবে। ঘটনায় জড়িতদের শাস্তি চাই। তারা হুমকি দিচ্ছে।
এক স্কুল ছাত্র নাম প্রকাশ না করা শর্তে বলেন, যারা সহপাঠীকে নেশাদ্রব্য খাইয়ে খুন করতে চেয়েছে। ঐ ছেলেদের আমরা শাস্তি চাই। এই জন্য বিদ্যালয় থেকে ইউএনও সারের কাছে এসেছি।
বাঁশখালী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ইসতিয়াক আহমদ বলেন, এ ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট