চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বান্দরবনে মাইক্রো খাদে, আহত ৭ সেনাবাহিনীর সার্জেন্ট নিহত

নিজস্ব সংবাদদাতা হ বান্দরবান

২০ জুন, ২০১৯ | ২:২২ পূর্বাহ্ণ

বান্দরবানের চিম্বুক রুমা সড়কের বার মাইল এলাকায় সেনাবাহিনীর একটি মাইক্রোবাস গভীর খাদে পড়ে ১ সেনা সদস্য নিহত ও ৭ জন আহত হয়েছে। গতকাল বুধবার বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৩ জন বেসামরিক লোক। সেনাবাহিনীর ওয়েল ফেয়ার ট্রাস্টের একটি মাইক্রোবাসে করে তারা বান্দরবান হতে রুমায় যাচ্ছিল। পথে এটি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। নিহত সেনা সদস্যদের নাম সার্জেন্ট মো. ওবাইদুল ইসলাম (৩৫)। তার বাড়ি যশোরে। তিনি সেনাবাহিনীর ইএমই’র সার্জেন্ট। আহতরা হলেন, সার্জেন্ট মো. কামাল, ২৭ ইবির সৈনিক মো. আরিফ, সৈনিক মো. হালিম, গাড়ি চালক লিন্টু, সহকারী মো. তপন (৩৫), কর্পোরাল মো. ফারুক, মাসুদ মিয়া (৩০)। খবর পেয়ে সেনাবাহিনী, দমকলবাহিনীর সদস্য ও স্থানীয়রা মিলে হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে। পরবর্তীতে আহতদের মধ্যে ৬ জনকে হেলিকপ্টারে করে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে।
আহতদের উদ্ধারকারী স্থানীয় জিপচালক মো. কামাল জানান, মাইক্রোবাসটি প্রায় ৩শ ফুট গভীর খাদে পড়ে যায়। খাড়া পাহাড় হওয়ায় আহতদের উদ্ধারে বেগ পেতে হয়। এদিকে আহতদের সদর হাসপাতালে নিয়ে আসার পর সেখানে সেনাবাহিনী ও স্বাস্থ্যবিভাগের চিকিৎসকরা সম্মিলিতভাবে চিকিৎসা চালান। সংশ্লিষ্টরা জানিয়েছেন রুমায় সেনাবাহিনীর যানবাহন ঠিক করার জন্য মেকানিকরা সেখানে মাইক্রোবাসে করে যাচ্ছিলেন।
বান্দরবানের পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার জানিয়েছেন, মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর পাহাড়ি খাদে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসা হয়। এতে ১ সেনা সদস্য নিহত ও ৭ জন আহত হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট