চট্টগ্রাম বুধবার, ০৩ মার্চ, ২০২১

সর্বশেষ:

৪ ফেব্রুয়ারি, ২০২১ | ৮:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

শিক্ষার্থীকে ধর্ষণের মামলায় দিহানের জামিন মেলেনি

রাজধানীর কলাবাগানে ‘ও’ লেভেল শিক্ষার্থীকে (১৭) ধর্ষণের পর হত্যা মামলায় আসামি ফারদিন ইফতেফার দিহানের (১৮) জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিমের আদালতে তার আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক আসামি দিহানের জামিন আবেদন নামঞ্জুর করেন।

এর আগে গত ৮ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদের আদালতে দিহান দায় স্বীকার করে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ৭ জানুয়ারি রাতে ওই স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় ফারদিন ইফতেফার দিহানকে একমাত্র আসামি করে কলাবাগান থানায় মামলা করেন নিহতের বাবা।

উল্লেখ্য, ৭ জানুয়ারি দুপুর আনুমানিক ১টা ১৮ মিনিটে আসামি দিহান ফোন করে ওই শিক্ষার্থীর মাকে জানান, মেয়েটি তার বাসায় গিয়েছিলেন। হঠাৎ অচেতন হয়ে পড়ায় তাকে আনোয়ার খান মডার্ন হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। হাসপাতাল সূত্রে তিনি জানতে পারেন, আসামি তার কলাবাগান ডলফিন গলির বাসায় ডেকে নিয়ে মেয়েকে ধর্ষণ করে। প্রচুর রক্তক্ষরণের কারণে অচেতন হয়ে পড়লে বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য আসামি নিজেই তাকে আনোয়ার খান মডার্ন হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে ভুক্তভোগী শিক্ষার্থী মারা যান।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 247 People

সম্পর্কিত পোস্ট