চট্টগ্রাম রবিবার, ০৭ মার্চ, ২০২১

৩ ফেব্রুয়ারি, ২০২১ | ১০:৪৭ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ দোকানসহ ৬০ বসতঘর পুড়ে ছাই

সীতাকুণ্ডের শীতলপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে একটি রাইস মিলসহ ৬টি দোকান ও ৬০টি ভাড়া ঘর সম্পূর্ণরুপে পুড়ে গেছে।

আজ বুধবার (৩ ফেব্রুয়ারি) রাত ৮টায় বগুলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিস উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণ করে।

কুমিরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডিউটি ম্যান আনোয়ারুল ইসলাম জানান, বগুলা বাজার সংলগ্ন স্থানীয় সাবেক ইউপি সদস্য মো. জালাল উদ্দিনের ভাড়া ঘর থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হলে তা মুহূর্তেই আশপাশে ছড়িয়ে পড়ে। এতে একে একে ৬০টি ভাড়া ঘর ও একই মালিকের কয়েকটি দোকানসহ ৬টি দোকান সম্পূর্ণ পুড়ে যায়। সেখানে কুমিরা ফায়ার সার্ভিসের টিম রাত ৯টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত রাইস মিলের মালিক ও স্থানীয় সংবাদকর্মী কামরুল ইসলাম দুলু বলেন, রাত ৮টায় স্থানীয় সাবেক মেম্বার জালাল উদ্দিনের ভাড়া ঘর থেকে আগুন লেগে তা বাজারেও ছড়িয়ে পড়ে। এতে জালাল উদ্দিনের মালিকানাধীন ৬০টির মত ভাড়া ঘর, আমাদের একটি বড় রাইস মিল ও আরো ৫টি দোকান পুড়ে গেছে।

দুলু বলেন, সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছি আমরাই। পুরো রাইস মিলটি শেষ হয়ে গেছে। কিন্তু আগুন নেভাতে আসা কুমিরা ফায়ার স্টেশনকর্মীরা আমার সাথে দুর্ব্যবহার করেন।

অগ্নিকাণ্ডের ভয়াবহতার কথা জানান স্থানীয় সোনাইছড়ির ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মো. মুনীর আহমেদ। তিনি বলেন, আমি রাত সাড়ে ৭টার দিকে ঐ এলাকা অতিক্রম করি। তখনো আগুন লাগেনি। তার অল্প কিছুক্ষন পরপরই খবর আসে অগ্নিকাণ্ডের। মুহূর্তেই সব শেষ হয়ে যায়। এখন পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমাণ অনুমান করা যাচ্ছেনা। 

 

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 253 People

সম্পর্কিত পোস্ট