চট্টগ্রাম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

৩ ফেব্রুয়ারি, ২০২১ | ৭:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে ১৪ গাঁজাসেবীর কারাদণ্ড

চট্টগ্রাম নগরীতে ১৪ জন গাঁজাসেবীকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অপরদিকে ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় নগরীর লালদিঘী,বাকলিয়া, ফিশারীঘাট ও স্টেশন রোড এলাকায় যৌথ অভিযান চালিয়ে গাঁজাসেবীদের গ্রেপ্তার করে চট্টগ্রাম জেলা প্রশাসন ও চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেপ্তারদের কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুর জাহান আক্তার সাথী।

গ্রেপ্তারকৃতরা হলেন- দিপক পাল (৪০), মো. মোহাসীন (৪১) দিলিপ চৌধুরী (৪০), আবু তৈয়ব (৪৬) মো. জয়নাল আবেদীন (৫৫), আব্দুর রহমান (৩৮), মো. বাবু (২০), মো. আলম (৩২), আশীষ জলদাশ (৫০), মো. ইয়ার হোসেন (৫০), মো. নেজাম উদ্দিন (৩০), জহরলাল মজুমদার (৫০), মো. জহির (৪৫), বীপুল শেখ (৪৭)।

মেট্রো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান বলেন, বুধবার সকালে শাহ আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৮শ’ পিস ইয়াবাসহ জাকির হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। একই দিন লালদিঘী, বাকলিয়া এবং ফিসারীঘাট এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট নুর জাহান সাথীর নেতৃত্বে অভিযান চালানো হয়। অভিযানে প্রায় দেড় কেজি গাঁজাসহ ১৪ মাদক সেবীকে গ্রেপ্তার করা হয়।

ম্যাজিস্ট্রেট নুর জাহান আক্তার সাথী পূর্বকোণকে বলেন, গ্রেপ্তারকৃতদের সর্বোচ্চ ৫ দিনসহ বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদণ্ড দেয়া হয়েছে।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 361 People

সম্পর্কিত পোস্ট