চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

সর্বশেষ:

৩ ফেব্রুয়ারি, ২০২১ | ৩:২৭ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

রাঙ্গুনিয়ায় শর্ট সার্কিটের আগুনে পুড়ল ৫ বাড়িসহ পোল্ট্রি খামার

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পৃথক অগ্নিকাণ্ডে পাঁচ বসতবাড়ি ও একটি পোল্ট্রি খামার পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার মরিয়মনগর ইউনিয়নের পূর্ব সৈয়দবাড়ি এবং লালানগর ইউনিয়নের ইসলামিয়া পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে পৃথক এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। পরে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মরিয়মনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক হিরু জানান, মঙ্গলবার সন্ধ্যায় ইউনিয়নের পূর্ব সৈয়দবাড়ি গ্রামের হাজী শফির নতুন বাড়িতে আগুন লাগে। এতে একটি বাড়ি পুুড়ে ছাই হয়ে যায়। ওই বাড়িতে মো. ইসমাঈল, মো. ইলিয়াছ, মো. ইদ্রিছ, মো. ইসহাক ও মো. ইউনুসের পরিবার বসবাস করতো। এছাড়া আগুনে ইউনুসের মালিকানাধীন একটি ২ হাজার শেডের পোল্ট্রি খামারও পুড়ে যায়। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

অন্যদিকে লালানগর ইউনিয়নের স্থানীয় সিরাজুল করিম বিপ্লব জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টায় লালানগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ইসলামিয়াপাড়া এলাকায় আগুন লাগে। এতে স্থানীয় আব্দুল লতিফ, আব্দুল খালেক, জসিম উদ্দিন ও কামরুন নাহার বেগমের বসতবাড়ি পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে এতে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা লিটন হাওলাদার জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে পৃথক এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। খবর পেয়ে দুই স্থানে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 173 People

সম্পর্কিত পোস্ট