চট্টগ্রাম শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

৩ ফেব্রুয়ারি, ২০২১ | ১১:৪৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মধ্যরাতে চিকিৎসকের বাসায় পুলিশের তাণ্ডব

ওয়ারেন্টের নাম দিয়ে একজন স্বনামধন্য চিকিৎসকের বাসায় তাণ্ডব চালিয়েছে নগরীর কোতোয়ালী থানার একদল পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ১২ টার সময় এ ঘটনা ঘটে নগরীর শহীদ সাইফুদ্দিন খালেদ সড়কের রীমা কনভেনশন সেন্টারের পূর্ব পার্শ্বস্থ সিপিডিএল ক্লাউড নাইন ভবনের অষ্টম তলায় অবস্থিত বিশেষজ্ঞ চিকিৎসক ডা. আবু মনসুর মোহাম্মদ নিজামুদ্দিন খালেদের বাসায়।

তিনি দৈনিক পূর্বকোণকে অভিযোগ করেন যে, এএসআই মিনহাজের নেতৃত্বে একদল পুলিশ ভবনের নিরাপত্তা কর্মীদের ধাক্কা দিয়ে সরিয়ে লিফটের সাহায্যে তার বাসায় এসে দরজা ধাক্কাতে থাকে। দরজা খুলে কারণ জানতে চাইলে তারা সদলবলে ঘরে প্রবেশ করেন এবং জানান ডা. মনসুরকে গ্রেপ্তার করতে এসেছেন। ওয়ারেন্ট না দেখিয়ে উল্টো চরম দুর্ব্যবহার করেন। পরে চাপাচাপি করলে বলেন যে ভুলবশত এখানে এসেছেন। প্রকৃতপক্ষে তারা মনসুর আলম নামের অন্য ব্যক্তির নামে ওয়ারেন্ট এনেছেন।

এহেন আচরণের প্রতিকারের জন্যে কোতোয়ালী থানার ওসিকে অনুরোধ করা হলে তিনি ডা. আবু মনসুর মোহাম্মদ নিজামুদ্দিন খালেদের কাছে দুঃখ প্রকাশ করেছেন এবং দায়িদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। যোগাযোগ করা হলে কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন পূর্বকোণের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 2276 People

সম্পর্কিত পোস্ট