চট্টগ্রাম সোমবার, ০১ মার্চ, ২০২১

২ ফেব্রুয়ারি, ২০২১ | ১:৪৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে অস্ত্রসহ ‌‘সন্ত্রাসী’ গ্রেপ্তার

চট্টগ্রামের বাকলিয়ায় অস্ত্রসহ আব্দুল করিম (৪০) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় বাকলিয়ার আব্দুল করিম বাইলেনের তক্তারপুল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের জনসংযোগ কর্মকর্তা শাহ্ মুহাম্মদ আব্দুর রউফ।

তিনি জানান, শনিবার বাকলিয়ার আব্দুল করিম বাইলেনের তক্তারপুল এলাকা থেকে লাইলি বেগম নামের এক নারীকে ৫১০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। পরে ওই নারীকে থানায় নিয়ে আসার সময় তার স্বামী আব্দুল করিম সাঙ্গপাঙ্গ নিয়ে লাইলী বেগমকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

তিনি আরও জানান, এই ঘটনার সূত্র ধরে সোমবার ১ ফেব্রুয়ারি বাকলিয়া থানার তক্তারপুল এলাকা থেকে লাইলী বেগমের স্বামী আব্দুল করিমকে গ্রেপ্তার করা হয়। তাকে গ্রেপ্তারের দিনও আব্দুল করিম জনৈক জসিম উদ্দিন নামের একজনকে অস্ত্র দিয়ে মারাত্মকভাবে জখম করছে বলেও জানান তিনি।

পুলিশ জানায়, লাইলী বেগমের পরিবারের সকল সদস্যই এলাকার সন্ত্রাসী ও মাদক ব্যবসার সাথে জড়িত। তারা দীর্ঘদিন বিভিন্ন মামলায় জেলখেটে জামিনে বের হয়ে আবারও এলাকায় মাদক ব্যবসা ও সন্ত্রাসী কমকাণ্ড শুরু করে।

গ্রেপ্তার আব্দুল করিমের বিরুদ্ধে বাকলিয়া থানায় একটি অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। এছাড়া আব্দুল করিম ও তার পরিবারের বিরুদ্ধে বাকলিয়া থানায় ১০টিরও অধিক মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
  • 188
    Shares
The Post Viewed By: 1024 People

সম্পর্কিত পোস্ট