চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

১ ফেব্রুয়ারি, ২০২১ | ১০:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সুদীপ্ত হত্যা: মাসুমসহ ২৪ জনকে আসামি করে পিবিআই’র চার্জশিট

বহুল আলোচিত মহানগর ছাত্রলীগের সহ- সম্পাদক সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা দিদারুল আলম মাসুমসহ ২৪ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে পিবিআই । রবিবার (৩১ জানুয়ারি) মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই) চট্টগ্রাম মহানগর কার্যালয়ের পরিদর্শক সন্তোষ কুমার চাকমা মহানগর আদালতের প্রসিকিউশন শাখায় অভিযোগপত্রটি জমা দেন।

পিবিআই পরিদর্শক সন্তোষ কুমার চাকমা  জানান, সোমবার অভিযোগপত্রটি প্রসিকিউশন শাখা থেকে সংশ্লিষ্ট আদালতে উপস্থাপন করা হয়েছে। ৯ ফেব্রুয়ারি অভিযোগপত্রের ওপর শুনানির দিন ধার্য করেছেন আদালত। অভিযোগপত্রে ২৪ জনকে আসামি ও ৭৫ জনকে সাক্ষী করা হয়েছে।

অভিযোগপত্রে দিদারুল আলম মাসুমকে সুদীপ্ত হত্যার মূল পরিকল্পনাকারী হিসেবে উল্লেখ করা হয়েছে। আর কিলিং মিশনে নেতৃত্ব দিয়ে আসামি হয়েছেন আইনাল কাদের নিপু। ফয়সাল আহমেদ পাপ্পুর আঘাতে সুদীপ্ত মারা গেছেন বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, ফেসবুকে লেখালেখির জেরে  ২০১৭ সালের ৬ অক্টোবর সকালে নগরীর সদরঘাট থানার দক্ষিণ নালাপাড়ার নিজ বাসার সামনে নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে পিটিয়ে খুন করা হয়। এ ঘটনায় তার বাবা মেঘনাথ বিশ্বাস বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
  • 341
    Shares
The Post Viewed By: 1172 People

সম্পর্কিত পোস্ট