চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

১ ফেব্রুয়ারি, ২০২১ | ৮:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

প্রশাসন ও সন্ত্রাসনির্ভর নির্বাচন সুষ্ঠু হয়নি: শাহাদাত

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, ক্ষমতাসীন দল আওয়ামী লীগ অতিমাত্রায় প্রশাসন ও সন্ত্রাস নির্ভর হওয়ায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু ও গ্রহনযোগ্য হয়নি।

 

আজ সোমবার (১ ফেরুয়ারি) সকালে নগরীর ইউএসটিসি হাসপাতালে চসিক নির্বাচনে আহত যুবদল নেতা মোহাম্মদ হোসেনকে দেখা শেষে সাংবাদিকদের এ কথা বলেন।

 

শাহাদাত বলেন, নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনের আগে-পরে আওয়ামী লীগের সন্ত্রাসের কারণে ৫ জন খুন হয়েছে। সরকার দলীয় সন্ত্রাসীদের তাণ্ডবে বিএনপির ২০০ এর অধিক নেতাকর্মী আহত হয়েছে। পাঠানটুলিতে আওয়ামী লীগ নেতাকর্মীদের অস্ত্রের কারখানা উদ্বার হয়েছে। পাথরঘাটায় ছাত্রলীগনেতা সাইফুদ্দিনের অস্ত্রের মহড়া প্রত্যেকটি সেন্টার থেকে অস্ত্রের ভয় দেখিয়ে বিএনপির এজেন্টদের বের করে দেয়া হয়েছিল। এসব চিত্রই প্রমাণ করে আওয়ামী লীগ সন্ত্রাসী দলে পরিণত হয়েছে এবং নির্বাচনকে তারা নির্বাসনে পাঠানোর চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গেছে।

 

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জাহাঙ্গীর আলম দুলাল, ডা. আমির, নজরুল ইসলাম মাসুম, গোলাম সরোয়ার, হালিম উদ্দীন, মো. আলী, মোহাম্মদ মিল্টন, নুর হোসেন, মো. সুমন, শামছুদ্দীন শামছুসহ আরও অনেকে।

 

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
  • 2.3K
    Shares
The Post Viewed By: 493 People

সম্পর্কিত পোস্ট