চট্টগ্রাম মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১

সর্বশেষ:

১ ফেব্রুয়ারি, ২০২১ | ৬:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কাদের মির্জার বক্তব্য অর্বাচীন বালকের প্রলাপ: রেজাউল

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার বক্তব্য ‘অর্বাচীন বালকের প্রলাপ’ বলে মন্তব্য করেছেন নবনির্বাচিত চসিক মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী। গতকাল রবিবার ( ৩১ জানুয়ারি) সন্ধ্যায় নগরের বহদ্দারহাটে নিজ বাসভবনের সামনে চসিক নির্বাচন নিয়ে আব্দুল কাদের মির্জার বক্তব্যের জবাবে সাংবাদিকদের এ কথা বলেন তিনি ।

এ বিষয়ে রেজাউল করিম চৌধুরী বলেন, ‘ কে কি বলল- তা নিয়ে একদম মাথাব্যথা নেই। এটা হলো অর্বাচীন বালকের প্রলাপ, আর কিছু না। সে কি বলছে, সেটা তার ব্যাপার। গালি দেয়ার দরকার নাই। কাজের মাধ্যমে প্রমাণ করে দিব- চট্টগ্রামের মেয়র কি জিনিস’। বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর আমরা চুপ ছিলাম। আমাদের ভেতর একটা প্রতিজ্ঞা ছিল- এই গালির প্রতিশোধ কাউকে থাপ্পড় দিয়ে নেবো না। আমরা কাজের মাধ্যমে বঙ্গবন্ধুকে আবার প্রতিষ্ঠিত করে, আওয়ামী লীগকে প্রতিষ্ঠিত করে, বঙ্গবন্ধুর রাজনীতিকে প্রতিষ্ঠিত করে তাদেরকে জবাব দেবো। আজ আমরা জবাব দিয়েছি। বঙ্গবন্ধুর রাজনীতিও প্রতিষ্ঠিত, আওয়ামী লীগও প্রতিষ্ঠিত।

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি বসুরহাটে সংবর্ধনা অনুষ্ঠানে পৌর মেয়র আবদুল কাদের মির্জা বলেন, ‘চট্টগ্রামের নির্বাচন সুষ্ঠু হওয়ার প্রশ্নই ওঠে না। কিসের সুষ্ঠু হয়েছে? মায়ের বুক খালি হয়েছে। সেখানে জোর করে ইভিএম ব্যবহার করে একজন প্রার্থীর পক্ষে ভোট নিয়েছে। বঙ্গবন্ধুর সংগঠন আওয়ামী লীগ আজকে পথহারা। চট্টগ্রামের নির্বাচন সুষ্ঠু হয়নি, রক্তপাত হয়েছে। এটি কি মেনে নেওয়া যায়? আপনি মানুষের চোখে ধুলা দিয়ে কতদিন টিকে থাকবেন। এটি চলতে পারে না। আজকে বাংলাদেশে নির্বাচন ব্যবস্থার পরিবর্তন করতে পারে একমাত্র শেখ হাসিনা’।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
  • 154
    Shares
The Post Viewed By: 410 People

সম্পর্কিত পোস্ট