চট্টগ্রাম বুধবার, ০৩ মার্চ, ২০২১

সর্বশেষ:

৩০ জানুয়ারি, ২০২১ | ৯:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

স্বামী সতীন মিলে গৃহবধূকে গলা টিপে হত্যা

নগরীর খুলশীতে গলা টিপে ফারজানা আক্তার বুলু নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে স্বামী শরীফ মিয়া এবং সতীন রিনা আকতারকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৯ জানুয়ারি) রাতে নগরীর খুলশী থানাধীন বাটালি হিল এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন খুলশী থানার ওসি মোহাম্মদ শাহীনুজ্জামান।

তিনি বলেন, পারিবারিক কলহের জেরে স্বামী শরীফ এবং সতীন রিনা আকতার গলা টিপে বুলুকে হত্যা করে। ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে তারা লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যার প্রচারণা চালায়। খবর পেয়ে শুক্রবার রাতে ওই লাশটি উদ্ধার করা হয়। স্বামী ও সতীনের আচরণ সন্দেহজনক মনে হলে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তারা খুনের কথা স্বীকার করে। এ ঘটনায় তাদেও গ্রেপ্তার করা হয়েছে।

ওসি বলেন, গ্রেপ্তার হওয়া শরীফ একাধিক বিয়ে করেছেন। দ্বিতীয় ও তৃতীয় স্ত্রী নিয়ে তিনি বাটালি হিল এলাকায় বসবাস করতো। বিভিন্ন বিষয় নিয়ে দুই সতীনের সাথে প্রায় ঝগড়া হতো। সেই পারিবারিক কলহের জের ধরেই এই হত্যা। হত্যার পর শরীফ লাশ ঝুলিয়ে আত্মহত্যার প্রচারণার পরিকল্পনা করে। এ পরিকল্পনায় তারা প্রাথমিক ভাবে সফলও হয়। পরে পুলিশী জিজ্ঞাসাবাদে ধরা পড়ে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পূর্বকোণ /আরআর

শেয়ার করুন
  • 12
    Shares
The Post Viewed By: 504 People

সম্পর্কিত পোস্ট