চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ভোটের মাধ্যমে মানুষ বিএনপির সন্ত্রাসের জবাব দিয়েছে: রেজাউল

নিজস্ব প্রতিবেদক

৩০ জানুয়ারি, ২০২১ | ৩:৩৮ অপরাহ্ণ

গত ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে হামলায় আহতদের দেখতে গেলেন নব নির্বাচিত চসিক মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী। এ সময় তিনি কর্তব্যরত ডাক্তার ও নার্সদের সঙ্গে কথা বলে আহতদের চিকিৎসার ব্যাপারে খোঁজ-খবর নেন এবং সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আহতদের দেখার পর তিনি দামপাড়া পুলিশ লাইন কেন্দ্রে বিএনপি সন্ত্রাসীদের হামলায় আহত তানভির ফয়সাল ইভানের বাসায় যান।

এ সময় নব নির্বাচিত মেয়র বলেন, ‘বিএনপি নির্বাচন বানচাল করতে নানামুখী অপতৎরতা চালিয়ে আসছিল। তারা নিজেদের সন্ত্রাসী ও নিষিদ্ধ ঘোষিত সংগঠনের ক্যাডারদের জড়ো করে অস্থিতিশীলতা তৈরি করতে চেয়েছিল। প্রশাসনের কঠোর নজরদারী ও তৎপরতা থাকায় এসব সন্ত্রাসীদের অনেকটাই নিয়ন্ত্রণে রাখা গেছে, এজন্য প্রশাসনকে ধন্যবাদ জানাই। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে তারা এতটাই বেপরোয়া ছিল যে, আমাদের কর্মীদের ধৈর্যশীল আচরণের সুযোগ নিয়ে হামলা করেছে আঘাত করেছে। মানুষ এসব সন্ত্রাসী হামলার জবাব ভোটের মধ্য দিয়েছে, বিএনিপিকে প্রত্যাখ্যান করেছে।

মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান ও আহত ইভানের পিতা মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট