চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

নব নির্বাচিত মেয়র রেজাউলকে প্রশাসক সুজনের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক

২৮ জানুয়ারি, ২০২১ | ৭:০৪ অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন নব নির্বাচিত মেয়র মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।  আজ বৃহস্পতিবার দুপুরে বহদ্দারহাটস্থ বাসভবনে গিয়ে নব নির্বাচিত মেয়রকে ফুল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানান। প্রশাসক মেয়রের পাশাপাশি নির্বাচিত সকল ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলরদেরও অভিনন্দন জানান।

এ সময় প্রশাসক খোরশেদ আলম সুজন বলেন, আপনার নেতৃত্বে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনির্বাচিত পর্ষদের আন্তরিক প্রচেষ্টায় চট্টগ্রাম নগরী আগামী দিনে একটি সুন্দর, পরিবেশবান্ধব, পরিচ্ছন্ন, বাসযোগ্য ও আধুনিক নগরে রূপান্তরিত হবে এটাই আমার প্রত্যাশা। তিনি গতকাল ২৭ জানুয়ারি অনুষ্ঠিত চসিক নির্বাচনকে সুষ্ঠু, শান্তিপূর্ণ পরিবেশে সুশৃংখলভাবে সম্পন্ন করায়  সকল আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন।

তিনি বলেন আইনশৃংখলা বাহিনীর কঠোর অবস্থান ও আন্তরিকতার কারণে জানমালের বড় ধরনের কোন ক্ষয়ক্ষতি ছাড়া শান্তিপূর্ণ পরিবেশে দেশের দ্বিতীয় বৃহত্তম নগরী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হলো। এই কৃতিত্বের অংশীদার নির্বাচন কমিশনও। নির্বাচন কমিশন ও তাদের সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদেরও অভিনন্দন জানান চসিক প্রশাসক। এসময় প্রশাসকের সহকারি একান্ত সচিব স্বরুপ কুমার দত্ত রাজু উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত বছরের ২৯ মার্চ কোভিড-১৯ এর সংক্রমণ বৃদ্ধি পেলে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাচন স্থগিত হওয়ায় অন্তবর্তী মেয়াদকালের জন্য রাজনীতিক মোহাম্মদ খোরশেদ আলম সুজনকে প্রশাসকের দায়িত্বে নিয়োগ দেয় সরকার।

পূর্বকোণ /  আরআর

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট