চট্টগ্রাম মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১

২৭ জানুয়ারি, ২০২১ | ৩:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

‘‌পরিকল্পিতভাবে আক্রমণ করে বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে’

আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী রেজাউলের প্রধান নির্বাচনী এজেন্ট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল বলেন, বিএনপি সমর্থিতরা পরিকল্পিতভাবে বিভিন্ন জায়গায় আক্রমণ করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে। চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে হচ্ছে। ভোটাররা এসে সুষ্ঠুভাবে ভোট দিচ্ছে। তারা ভোট দিতে পেরে খুবই আনন্দিত।

আজ বুধবার (২৭ জানুয়ারি) বহদ্দারহাটে রেজাউল করিমের প্রধান নির্বাচনী কার্যালয়ে দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এরপরও যারা চান না নির্বাচন সুষ্ঠু হোক তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিভিন্ন অপকর্ম করে আমাদের কর্মীদের জখম করছে।

আওয়ামী লীগের নিজ দলের সমর্থিত ও বিদ্রোহী প্রার্থীদের সংঘর্ষের জেরে শফিকুল ইসলাম ফারুকের ছেলে আহত হয়েছে সাংবাদিকের এমন প্রশ্নে তিনি বলেন, বক্তব্যটি মিথ্যা। বরং পুলিশ লাইনের সামনে ২০ থেকে ২৫ জন ছেলে খালেদা জিয়ার স্লোগান দিচ্ছিল। এ সময় পুলিশ বাধা দিলে তারা শফিকুল ইসলাম ফারুকের ছেলেকে আক্রমণ করে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে তাদের তাড়া করে। এছাড়া চান্দগাঁওয়ের সানসাইন স্কুলে বিএনপি সমর্থিত রুবেল, মোর্শেদ, জসিম ও খোকনের নেতৃত্বে আক্রমণটা হয়। আক্রমণে যারা অহত হয়েছেন তারা এখন হাসপাতালে ভর্তি রয়েছেন।

বিভিন্ন গোপন কক্ষে নৌকা প্রতীকে ভোট দিতে ভোটারকে বাধ্য করা হচ্ছে এমন অভিযোগের প্রেক্ষিতে তিনি বলেন, কেউ যদি মিথ্যা পরিচয় দিয়ে এসব অবৈধ কাজ করে তাহলে অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তবে আওয়ামী লীগের পক্ষ থেকে এমন কোন নির্দেশ দেয়া হয় নি।

এছাড়া বেশ কয়েকটি কেন্দ্রে বিএনপির কোন এজেন্টকে দেখা যায়নি কেন এমন প্রশ্নের জবাবে ইব্রাহীম বলেন, বিএনপি পূর্বপরিকল্পিতভাবেই ভোটের দিন নির্বাচনে অংশগ্রহণ না করে জনগণের সামনে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাইছে। কিন্তু  তাদের এমন অপকৌশল মিথ্যা প্রমাণিত হয়েছে ।

পূর্বকোণ/এএ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 651 People

সম্পর্কিত পোস্ট