চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

২৫ জানুয়ারি, ২০২১ | ৫:৪৯ অপরাহ্ণ

 নিজস্ব প্রতিবেদক

জনসমর্থন হারিয়ে বিএনপি এখন অজুহাত পার্টিতে পরিণত হয়েছে: রেজাউল

জনসমর্থন হারিয়ে বিএনপি অজুহাত ও অভিযোগ পার্টিতে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন চসিক নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী। সোমবার (২৫ জানুয়ারি) নির্বাচনী প্রচারণার শেষ দিনে বহদ্দারহাট এলাকায় সংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।

শাহদাতের নির্বাচনী এজেন্ট ও নেতাকর্মীদের প্রশাসনিকভাবে হয়রানি করা হচ্ছে এমন প্রশ্লে রেজাউল করিম চৌধুরী বলেন, এসব অভিযোগের কোন ভিত্তি নেই। আমরা কাদেরকে এজেন্ট হিসেবে মনোনীত করেছি তা যেমন কোন মিডিয়ায় প্রকাশ করিনি, তেমনি বিএনপি কাদেরকে এজেন্ট হিসেবে রাখছেন তা কেউ জানে না। তাহলে কিভাবে এজেন্টদের হয়রানি করবে।

তিনি বলেন, যদি কারো বিরুদ্ধে মামলা থাকে এবং ওয়ারেন্টভূক্ত আসামিকে প্রশাসন খোঁজে বা গ্রেপ্তারের পদক্ষেপ নেয় সেটা এলাকার শান্তি-শৃঙ্খলার স্বার্থে প্রশাসন ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী করতেই পারে। এখানে আপনার-আমার কোন হাতও নেই, আপত্তিও নেই।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, সহ-সভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক চন্দন ধর, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুল কাদের সুজন, দক্ষিণ জেলা কৃষক লীগের সভাপতি মো. আতিকুর রহমান, চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি সফর আলী প্রমুখ।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 319 People

সম্পর্কিত পোস্ট