চট্টগ্রাম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

২৪ জানুয়ারি, ২০২১ | ৫:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

শিক্ষকদের নৌকায় ভোট দেয়ার আহ্বান রেজাউলের

ভোটের দিন প্রথম পর্যায়ে কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিতে শিক্ষকদের অনুরোধ জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

রবিবার (২৪ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বাঙালি জাতীয়তাবাদ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ প্রগতিশীল শিক্ষক সমাজের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ অনুরোধ জানান।

রেজাউল করিম বলেন, আমরা অনেকে মনে করি- আওয়ামী লীগ ক্ষমতায় আছে, প্রার্থী আওয়ামী লীগ দিয়েছে, সুতরাং হয়ে যাবে। এটা কিন্তু মাথা থেকে ফেলে দিতে হবে। মাথায় এই জিনিসটা রাখবেন না।

তিনি বলেন, আপনারা সবাই ২৭ তারিখ নিজে ভোট দিতে যাবেন। প্রথম পর্যায়ে গিয়ে সবাই ভোটটা দেবেন। পরিবারে যারা ভোটার আছেন- তাদের ভোটকেন্দ্রে নিয়ে আসবেন। সবাই নৌকায় ভোট দেবেন।

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হলে চট্টগ্রাম শহরের উন্নয়নে নানা পদক্ষেপ নেওয়ার পাশাপাশি শিক্ষা, সংস্কৃতি এবং গবেষণা খাতে কাজ করার প্রতিশ্রুতি দেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম।

চবির বাঙালি জাতীয়তাবাদ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ প্রগতিশীল শিক্ষক সমাজের আহবায়ক অধ্যাপক ড. সুলতান আহমেদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 184 People

সম্পর্কিত পোস্ট