চট্টগ্রাম রবিবার, ০৭ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৪ জানুয়ারি, ২০২১ | ১:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সবার জন্য লেভেল প্লেয়িং ফিল্ড বজায় রাখতে সিইসির অনুরোধ

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে সবার জন্য লেভেল প্লেয়িং ফিল্ড বজায় রাখতে অনুরোধ জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা।

রবিবার (২৪ জানুয়ারি) বেলা ১২টায় চট্টগ্রাম সার্কিট হাউসে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। 

নির্বাচনে সহিংসতা নিয়ে তিনি বলেন, চট্টগ্রাম সিটির নির্বাচনে সহিংসতার বিষয়টি মোটেই কাম্য ছিল না। আমি সকলকে নির্বাচনী আচরণবিধি মেনে চলার জন্য অনুরোধ জানাচ্ছি।

তিনি বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখছি আমরা। দলমত নির্বিশেষে সকলকে সমানভাবে গুরুত্ব দেয়ার জন্য সকল কর্মকর্তাকে ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অনুরোধ জানাচ্ছি।

ইভিএম নিয়ে তিনে বলেন, ইলেকট্রকিনং ভোটিং মেশিন (ইভিএম) একটি গ্রহণযোগ্য পদ্ধতি। ধীরে ধীরে মানুষ এই পদ্ধতি গ্রহণ করছে। ভবিষ্যতে বাংলাদেশের সব নির্বাচনে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করার পরিকল্পনা করছি আমরা।

বিভাগীয় কমিশনার এবিএম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশন কার্যালয়ের সিনিয়র সচিব মো. আলমগীর, সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. হাসানুজ্জামান।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
  • 40
    Shares
The Post Viewed By: 307 People

সম্পর্কিত পোস্ট