চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৩ জানুয়ারি, ২০২১ | ১১:০৪ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

গ্যাস সিলিণ্ডারের আগুনে বাঁশখালীতে ১৫ ঘর পুড়ে ছাই

বাঁশখালীর গণ্ডামারায় গ্যাস সিলিণ্ডারের আগুনে ১৫ বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে স্থানীয়দের কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।

আজ শনিবার (২৩ জানুয়ারি) ইউনিয়নের পূর্ব বড়ঘোনা গ্রামের চকরিয়াখালী এলাকায় মোজাম্মেল মাঝির বাড়ির গ্যাস সিলিণ্ডার থেকে আগুনের সূত্রপাত হয়ে এ দুর্ঘটনা ঘটে। এদিকে যোগাযোগ ব্যবস্থার বেহাল দশার কারণে বাঁশখালী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার আগেই বসতঘরগুলো ভষ্মীভূত হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত পরিবার হল- ছৈয়দুর রহমান কালু, সালাউদ্দীন, নজরুল ইসলাম, কামরুল ইসলাম, হাবিবুর রহমান, মোজাম্মেল মাঝি, মো. টিটু, ওয়াহিদুল্লাহ, শাহাব উদ্দীন, বিলকিস বেগম, মো. আবদুল্লাহ, মো. সেলিম, মো. আসহাব উদ্দীন, মো. আতিকুর রহমান।

বাঁশখালী ফায়ার সার্ভিস টিম লিডার লিটন বৈষ্ণব পূর্বকোণকে বলেন, ‘উপজেলা থেকে ফায়ার সার্ভিস টিমের সদস্যরা যোগাযোগ ব্যবস্থায় ভাঙ্গা ব্রিজ থাকার কারণে ঘটনাস্থলে পৌঁছার আগেই বসত বাড়িগুলো সম্পূর্ণ পুড়ে যায়। ’

এদিকে অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শনশেষে ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন গণ্ডামারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লেয়াকত আলী। তিনি বলেন, ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে প্রশাসনকে অবহিত করা হয়েছে।

বাঁশখালী উপজেলা কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, গণ্ডামারা এলাকায় অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পর সহায়তার ব্যবস্থা চলছে।  

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 302 People

সম্পর্কিত পোস্ট