চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

শ্রমিকলীগকে সর্বোচ্চত্যাগে নির্বাচনী মাঠে থাকার আহবান রেজাউলের

নিজস্ব প্রতিবেদক

২৩ জানুয়ারি, ২০২১ | ১০:১৩ অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেন নির্বাচনে শ্রমিকলীগের সকল নেতাকর্মীকে সর্বোচ্চ ত্যাগের মাধ্যমে নির্বাচনী মাঠে থাকার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

আজ শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে সদরঘাট থানা ঘাট ও গুদাম শ্রমিক লীগের সমাবেশে তিনি এ আহবন জানান ।

রেজাউল বলেন, জাতীয় অর্থনীতিকে সমৃদ্ধির শিখরে পৌঁছাতে চট্টগ্রামের সার্বিক উন্নয়নে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার মহাপরিকল্পনার দ্রুত বাস্তবায়নে সিটি কর্পোরেশন নির্বাচনে সকল শ্রমিক ভাইসহ চট্টগ্রাম মহানগরের সকল ভোটারের কাছে নৌকা প্রতীকে মূল্যবান ভোট প্রত্যাশা করছি। কৃষক ও শ্রমিকদের ঘামে গড়া আমাদের অর্থনীতি। তাই জাতির জনক বঙ্গবন্ধু বাংলার কৃষক ও শ্রমিকদের প্রতি সংবেদনশীল ছিলেন। তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা শ্রমিকদের জীবন মানের উন্নয়নে অত্যন্ত আন্তরিক।

তিনি বলেন, মেয়র নির্বাচিত হলে শ্রমিকদের সমস্যা সমাধানে শ্রমিক ও মালিকদের সাথে পরামর্শ করে নীতিমালা প্রনয়নে বিশেষ উদ্যোগ গ্রহন করব। সর্বোপরি সকল শ্রেণী পেশার লোকেদের পরামর্শ ও সহযোগিতা নিয়ে আমার আপনার সকলের প্রিয় রূপসী চট্টগ্রামকে উন্নত নাগরিক সেবাসম্পন্ন করে আরো অপরূপা করে সাজিয়ে তুলতে কাজ করব।

তিনি শ্রমিক লীগের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আগামী ২৭ জানুয়ারি সকালে প্রথমেই নিজেদের ভোটটি স্বাধীনতার প্রতীক নৌকায় দিয়ে পরিবার ও প্রতিবেশীদের উদ্বুদ্ধ করতে শ্রমিক লীগের নেতাকর্মীদের সারাদিন মাঠে থাকতে হবে।

জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। ইদ্রিস হাওলাদের সভাপতিত্বে ও নাসির উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি আলাউদ্দিন মিয়া, সহ-সভাপতি তোফায়েল আহমেদ, মুশিকুর রহমান, আশকার ইবনে শায়েক খাজা, যুগ্ম সম্পাদক বিএম মো. জাফর, সুলতান আহম্মদ, মো. মহিউদ্দিন লুৎফর রহমান, বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদের সদস্য সচিব মিরণ হোসেন মিলন, যুগ্ম আহবায়ক উজ্জ্বল বিশ্বাস, মো. জাহাঙ্গীর, নুরুল আলম লেদু, হারুণুর রশিদ রণি, জাহাঙ্গীর বেগ,শাহ আলম ভুঁইয়া, ওমর ফারুক প্রমুখ।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট