চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

২৩ জানুয়ারি, ২০২১ | ৭:৫৭ অপরাহ্ণ

চসিক নির্বাচন: চট্টগ্রাম নগরীতে ২ দিন যান চলাচলে নিষেধাজ্ঞা

আগামী ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে দুই দিন যান চলাচল বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশন (ইসি)।

শুক্রবার (২২ জানুয়ারি) নির্বাচন কমিশন পরিচালনা-২ অধিশাখার উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে ২৬ জানুয়ারি রাত ১২টা থেকে ২৮ জানুয়ারি সন্ধ্যা ৬টা পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশের কথা জানানো হয়। সিএনজি, মাইক্রোবাস, জিপ ও পিকআপসহ সড়কে যানচলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। চট্টগ্রাম জেলা প্রশাসন এবং সড়ক ও জনপথ বিভাগকে এই নিষেধাজ্ঞা কার্যকর করতে বলা হয়েছে। তবে ২৫ জানুয়ারি রাত ১২টা থেকে ২৮ জানুয়ারি সন্ধ্যা ৬টা পর্যন্ত মোটরসাইকেল চলাচল বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, নির্বাচন পর্যবেক্ষণে থাকা দেশি-বিদেশি গণমাধ্যম কর্মী, নির্বাচনী কর্মকর্তা-কর্মচারী, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য, নির্বাচনের বৈধ পরিদর্শক এবং জরুরি সেবা প্রদানকারী এম্বুলেন্স, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ, গ্যাস, ডাক, টেলিযোগাযোগ ইত্যাদি কার্যক্রমে ব্যবহৃত যানবাহনের ওপর এই নিষেধাজ্ঞা থাকবে না। এছাড়া জাতীয় মহাসড়ক, বন্দর ও জরুরি পণ্য সরবারহসহ অন্যান্য জরুরি প্রয়োজনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এরুপ নিষেধাজ্ঞা শিথিলের বিষয়ে সিদ্ধান্ত নিতে পারবেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 691 People

সম্পর্কিত পোস্ট