চট্টগ্রাম রবিবার, ০৭ মার্চ, ২০২১

২২ জানুয়ারি, ২০২১ | ৯:০১ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

গণসংযোগে রেজাউল

নৌকা জিতলে পতেঙ্গা হবে মডেল টাউন

নির্বাচনে জয়ী হলে চট্টগ্রাম নগরের পতেঙ্গায় মডেল টাউন গড়ে তোলার ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী।

শুক্রবার (২২ জানুয়ারি) নগরীর দক্ষিণ হালিশহর ওয়ার্ড ও পতেঙ্গা এলাকায় গণসংযোগকালে তিনি এ ঘোষণা দেন।

রেজাউল করিম চৌধুরী বলেন, নগরীর অবহেলিত জনপদ হিসেবে পরিচিত এই ওয়ার্ডগুলো। কিন্তু দেশের অর্থনীতির চাকা ঘুরছে এই এলাকার কাঁধে ভর করে। অামি জয়ী হলে এই এলাকা হবে দৃষ্টিনন্দন ও মডেল টাউনের প্রতিচ্ছবি। এখানে বিপিসি, ইস্টার্ণ রিফাইনারি, খাদ্যগুদাম, বিমানবন্দর, বিমানঘাঁটি, নৌঘাঁটি, কেইপিজেড, সিইপিজেড এর মত সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, সংস্থা ও স্থাপনা থাকায় যানবাহনের চাপ অত্যাধিক। চলমান এলিভেটেড এক্সপ্রেস ওয়ে এবং দক্ষিণ এশিয়ায় দৃষ্টান্ত স্থাপন করে নির্মাণাধীন কর্ণফুলী টানেলের কাজ সম্পন্ন হয়ে গেলে অনেকটাই যানজটমুক্ত হবে পুরো চট্টগ্রাম। পতেঙ্গা হালিশহরের মানুষকে শহরের অন্য প্রান্তে যেতে আর আগের মত বেগ পেতে হবে না।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সম্পাদক বদিউল আলম, ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জিয়াউল হক সুমন, ৪০ এর আবদুল বারেক ও ৪১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছালেহ আহম্মদ চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শাহনুর বেগম, ইপিজেড থানা আওয়ামী লীগের আহ্বায়ক হারুন অর রশীদ, যুগ্ম আহ্বায়ক আবু তাহের, ভারপ্রাপ্ত সভাপতি সুলতান নাছির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর হোসেন কবি, হাজী মো. আসলাম, সেলিম আফজল, ইলিয়াছ, ছাত্র নেতা ইকবাল হোসেন নয়ন, জোবায়েদ দিপু ও আরাফাত প্রমুখ।

পূর্বকোণ/ আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 328 People

সম্পর্কিত পোস্ট