চট্টগ্রাম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

২২ জানুয়ারি, ২০২১ | ৭:৪৫ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

নগরীর বিভিন্ন স্পটে হাতপাখার নির্বাচনী গণসংযোগ

দুর্নীতি রোধ করে জনগণের সেবা বাড়াব: মেয়র প্রার্থী জান্নাতুল ইসলাম

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় ছাত্র ও যুববিষয়ক সম্পাদক মাওলানা সৈয়দ আবুল খায়ের মুহাম্মদ ইসহাক চট্টগ্রামকে নিরাপদ শান্তির নগরী করতে হাতপাখা মার্কায় ভোট দিয়ে দলীয় প্রার্থী আলহাজ জান্নাতুল ইসলামকে জয়যুক্ত করার আহ্বান জানান।

আজ শুক্রবার আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত মেয়র প্রার্থী আলহাজ জান্নাতুল ইসলামের সমর্থনে নগরীর ইপিজেড, জিইসি, দেওয়ানহাট ও আগ্রাবাদসহ বিভিন্ন স্পটে গণসংযোগ ও পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 তিনি বলেন, ইসলামী আন্দোলনের প্রার্থী জয়ী হলে চট্টগ্রাম হবে শান্তির নগরী; ইসলামী আন্দোলনের শাসনে নারী-শিশুদের নিরাপত্তা নিশ্চিত করা হবে, যুবকদের চরিত্র সংশোধন ও মাদক প্রতিরোধ করা হবে এবং সংখ্যালঘুরা পাবে তাদের পরিপূর্ণ মর্যাদা ও অধিকার।

ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র পদপ্রার্থী আলহাজ জান্নাতুল ইসলাম বলেছেন, মেয়র নির্বাচিত হলে দুর্নীতি মূলোৎপাটন করবো এবং যাবতীয় অপব্যয় ও অপচয় রোধ করে জনগণের সেবা ও সেবার মান বাড়িয়ে দেবো ইনশাআল্লাহ। তিনি বলেন, জনপ্রতিনিধিরা পরিকল্পিত ব্যয়, সততা ও আমানতদাীর দায়িত্ব পালন করলে কোটি কোটি টাকা বেঁচে যাবে, আর তা দিয়ে জনগণের সেবা ও সেবার মান বাড়ানো যায়। ইসলামী আন্দোলনের শাসনে সিটি কর্পোরেশনের অফিস হবে জনগণের অফিস, আমার দলের নেতা-কর্মীরা কোনো ধরনের সুবিধা পাবে না। সিটি কর্পোরেশন হবে দলীয় প্রভাব ও স্বজনপ্রীতিমুক্ত।

পথসভায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা ও ঢাকা সিটি দক্ষিণের মেয়র প্রার্থী আলহাজ আবদুর রহমান, চট্টগ্রাম মহানগর সহসভাপতি আলহাজ আবুল কাসেম মাতুব্বর, আলহাজ মুহাম্মদ ইকবাল, কেন্দ্রীয় নেতা শহীদুল ইসলাম কবির, ডা. মুহাম্মদ রেজাউল করীম, মাওলানা সগীর আহমদ চৌধুরী, মাওলানা তরিকুল ইসলাম, ছাত্রনেতা মুহাম্মদ নাজিম উদ্দিন প্রমুখ।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
  • 141
    Shares
The Post Viewed By: 256 People

সম্পর্কিত পোস্ট