চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

২২ জানুয়ারি, ২০২১ | ৬:২৬ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

নাসিরাবাদে নৌকায় ভোট চেয়ে ছাত্রনেতা তারেকের গণসংযোগ

নগরীর নাসিরাবাদে চসিক নিবার্চনে মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে নৌকার সমর্থনে ভোট চেয়ে ঘরে ঘরে গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে নাসিরাবাদের উত্তর পাড়া, সিএন্ডবি কলোনি, আপন নিবাস গলি, ওমেন কলেজ মোড় এলাকা, ভূইয়া গল্লি, ঠাণ্ডা মিয়ার বাড়ি, মোহাম্মদ আলী কোম্পানি বাড়ি, ইউসুফ মিয়ার বাড়ি, অলির বাপের বাড়ি, ওমরগনি চৌধুরী বাড়ি, জাফর আহম্মদ বাড়ি, শান্তিধারা আবাসিক এলাকা, আল-ফালাহ গলিসহ আশপাশের এলাকায় নারী- পুরুষদের সাথে গণসংযোগ করে প্রচারপত্র বিতরণ করেন তারেক।

এ সময় তিনি চট্টগ্রামের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে বলেন, চট্টগ্রামে মেয়র নিবার্চন সুষ্ঠু-সুন্দর ও নিরপেক্ষ হোক সেটা বিএনপির মতো দলটি চাই না, নিবার্চনের অংশ নিয়ে সহিংসতার পথ বেছে নিয়েছেন। বাকলিয়া ও জামালখানে নৌকার ও আওয়ামীলীগের মনোনিত কাউন্সিলার প্রার্থীর অফিস ভাংচুর, পোস্টার ছিঁড়ে ফেলেছে, যাতে ভোট কেন্দ্রে ভোটারা না যায় তার জন্য বোমাবাজি করেছে, মানুষের মাঝে মিথ্যাচার করেছে, ভীতিসঞ্চার সৃষ্টি করে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নষ্ট করতে এখন মরিয়া বিএনপি-জামায়াত । তাই সকল মিথ্যাচার-গুজব-অপপ্রচারে কান না দিয়ে ২৭ জানুয়ারি ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে স্বপ্নের চট্টগ্রাম গড়ে তুলতে আহবান জানান।

গণসংযোগ ও প্রচারণায় সাথে ছিলেন যুবলীগ নেতা মাহমুদুল হক, এডভোকেট দাউদুল ইসলাম ডেনী, সাজ্জাদ হোসেন টিপু, মোহাম্মদ শাহাজাহান, মাহির আসেদ বাবু, শওকত আলী, শাখাওয়াত হোসেন অপুসহ নেতৃবৃন্দ।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 209 People

সম্পর্কিত পোস্ট