চট্টগ্রাম বুধবার, ০৩ মার্চ, ২০২১

সর্বশেষ:

২১ জানুয়ারি, ২০২১ | ৯:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নির্বাচিত হলে নগরীর ৪১ ওয়ার্ডে বিনামূল্যে স্বাস্থ্যসেবা গড়বো: রেজাউল

মেয়র নির্বাচিত হলে চট্টগ্রাম নগরীর ৪১টি ওয়ার্ডের প্রত্যেকটিতে বিনামূল্যে আধুনিক সুবিধার স্বাস্থ্যসেবা ও মাতৃসদন গড়ে তোলার আশ্বাস দিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) নগরীর পূর্ব মাদারবাড়ির ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।

শান্তি সৌহার্দ্য ও স্বাচ্ছন্দ্যময় দৃষ্টিনন্দন চট্টগ্রাম মহানগর গড়ার প্রত্যয় ব্যক্ত করে নৌকা প্রতীকে ভোট চেয়ে তিনি বলেন, নগরীর যে সমস্ত রাস্তা ও গলিতে আলোর স্বল্পতা রয়েছে সেখানে পর্যাপ্ত আলোকায়নের ব্যবস্থা করতে চাই। নারী ও যুব সম্প্রদায়কে দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করতে কর্পোরেশনের পক্ষ থেকে আরও অধিক হারে প্রকল্প নিতে চাই। আউট সোর্সিংয়ে দক্ষতা অর্জনে প্রশিক্ষণের ব্যবস্থা করতে চাই। বন্দর নগরী চট্টগ্রামে তথ্য প্রযুক্তির উন্নয়নে সরকারের সাফল্যের সমস্ত সুবিধা অগ্রাধিকার ভিত্তিতে প্রাপ্তি নিশ্চিত করতে চাই। আবহমান কাল ধরে চট্টগ্রামের মানুষ যে সম্প্রীতির সাথে বসবাস করে আসছে তা আরো সুদৃঢ় করতে চাই।

তিনি বলেন, চট্টগ্রামের নাগরিক সেবার মানোন্নয়নে অনেক কিছুই করার রয়েছে। করোনায় আমরা সকলেই বুঝতে পেরেছি, আমাদের স্বাস্থ্যসেবার মান ও পরিধি বাড়ানো উচিত। মেয়র নির্বাচিত হয়ে আমি নগরীর ৪১টি ওয়ার্ডের প্রত্যেকটিতে আধুনিক সুবিধাসম্পন্ন বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও মাতৃসদন গড়ে তুলতে চাই। সামাজিক শৃঙ্খলা ফিরিয়ে আনতে আমাদের কাজ করতে হবে। আমাদের সন্তানরা যাতে বিপথে না যায়, যাতে সুস্বাস্থ্য ও সুস্থ মানসিকতা নিয়ে বিকশিত হতে পারে তার ব্যবস্থা করতে হবে। এজন্য আমি নগরীতে পর্যাপ্ত খেলার মাঠ, বিনোদন কেন্দ্র ও সাংস্কৃতিক চর্চার ক্ষেত্র গড়ে তুলতে চাই।

গণসংযোগে রেজউল করিমের সঙ্গে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মশিউর রহমান, নগর আওয়ামী লীগ নতো মো. ফারুক, কাউন্সিলর প্রার্থী মো. সালাউদ্দিন, কাউন্সিলর প্রার্থী আতাউল্লা চৌধুরী, মহলিা কাউন্সিলর প্রার্থী লুৎফুন্নেসা দোভাষ বেবীসহ মহানগর, থানা, ওয়ার্ড, ইউনিট পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 210 People

সম্পর্কিত পোস্ট