চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

সর্বশেষ:

২০ জানুয়ারি, ২০২১ | ১১:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পাঠানটুলিতে সহিংসতা সৃষ্টিতে আনা অস্ত্রসহ গ্রেপ্তার তারা

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে নগরীর পাঠানটুলিতে সহিংসতা সৃষ্টি করতে আনা অস্ত্র-ছুরি-গুলিসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার (২০ জানুয়ারি) পাঠানটুলিতে উত্তেজনা প্রশমন ও নির্বাচনী সহিংসতা এড়াতে  ডবলমুরিং থানা মাইকিং ও তল্লাশি চলাকালে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হল, অর্জুন দে (২৭), হারুন (৪২) ।  এদের মধ্যে অর্জুন দে ২০১৪ সালে পুলিশ সদস্য নায়েক ফরিদ হত্যা মামলার আসামি। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, দস্যুতাসহ চারটি এবং হারুনের বিরুদ্ধে অস্ত্র, দস্যুতাসহ তিনটি মামলা রয়েছে।

গেল ১২ জানুয়ারি নির্বাচনী সহিংসতায় ডবলমুরিং থানার পাঠানটুলিতে একজন মারা যায়। এছাড়া বাকলিয়ায় মারা যায় একজন।  পাঠানটুলিতে আওয়ামী লীগ কর্মী নিহত হওয়ার জেরে সেখানে এখনো চলছে দু’পক্ষের মধ্যে উত্তেজনা।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ‘নির্বাচনকে প্রভাবিত করার লক্ষ্যে এরা সংগঠিত হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ২ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে একটি এলজি, এক রাউন্ড গুলি এবং একটি ছুরি উদ্ধার করা হয়।’

তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে তারা এসব অস্ত্র এনেছিল। এ ঘটনায় জড়িত আরও চার পাঁচজনের নাম উল্লেখ করেছে। জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে অভিযান চলছে। গ্রেপ্তারকৃত অর্জুন ২০১৪ সালে পুলিশ সদস্য নায়েক ফরিদ হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 890 People

সম্পর্কিত পোস্ট