চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

দক্ষিণ জেলা বিএনপির ৩ নেতার বহিস্কারাদেশ প্রত্যাহার দাবিতে মিছিল

নিজস্ব প্রতিবেদক

২০ জানুয়ারি, ২০২১ | ৩:০৬ অপরাহ্ণ

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ আলী আব্বাস, সদস্য অধ্যাপক শেখ মো. মহিউদ্দীন ও লেয়াকত আলী চেয়ারম্যানের বহিস্কারাদেশ প্রত্যাহারের দাবি জানিয়েছেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। ৩০ জানুয়ারির মধ্যে তিন বিএনপি নেতার বহিস্কারাদেশ প্রত্যাহার না করলে পরবর্তীতে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেলে নগরীর ডিসি হিল থেকে গণমিছিল সহকারের এসে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে এক সমাবেশ থেকে এ দাবি জানানো হয়। গণমিছিলে  দক্ষিণ জেলা আওতাভুক্ত ১৩টি সাংগঠনিক ইউনিটের উপজেলা-পৌরসভা এবং জেলা ছাত্র যুব ও মূলধারার সাবেক ও বর্তমান বিভিন্ন পদবিধারী নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

বোয়ালখালী উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য আজিজুল হক চেয়ারম্যানের সভাপতিত্বে ও লোহাগাড়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও আহ্বায়ক কমিটির সদস্য আছহান উদ্দীন চৌধুরীর পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন বোয়ালখালী পৌরসভার বর্তমান মেয়র ও সাবেক সভাপতি এবং বর্তমান আহবায়ক কমিটির সদস্য হাজী আবুল কালাম আবু, বাঁশখালী পৌরসভার সাবেক মেয়র ও আহ্বায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম হোসাইনী, সাতকানিয়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, চন্দনাইশ পৌরসভার সাবেক সভাপতি আলহাজ সিরাজুল ইসলাম চৌধুরী, সাবেক ছাত্রনেতা জিয়াউদ্দীন চৌধুরী আসফাক, লোহাগাড়া বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এস.এম ছলিম উদ্দীন চৌধুরী খোকন, সাতকানিয়া পৌরসভার সাবেক সাধারণ সম্পাদক নবাব মিয়া, জসিম উদ্দীন, আব্দুল্লাহ, মো. শওকত আলম, মোক্তার সওদাগর, ইব্রাহিম চেয়ারম্যান, মোহাম্মদ আলী, সালাহ উদ্দীন চৌধুরী সোহেল, শাহনাজ পারভীন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন,  আগামী ২৭ জানুয়ারি চসিক নির্বাচনে বিএনপির প্রার্থী ডা. শাহাদাত হোসেনকে জয়যুক্ত করতে সকলকে এক করে ঝাঁপিয়ে পড়তে চাই। তাই এর আগে এ তিন নেতার বহিস্কারাদেশ প্রত্যাহারের জন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি অনুরোধ করছি।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট