চট্টগ্রাম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

২০ জানুয়ারি, ২০২১ | ২:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আগ্রাবাদে যুবলীগ কর্মী মারুফ হত্যার ৫ আসামি কারাগারে

চট্টগ্রামের আগ্রাবাদে যুবলীগ কর্মী মারুফ চৌধুরী মিন্টু হত্যা মামলার অন্যতম আসামি মোস্তফা কামাল টিপুসহ ৫ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২০ জানুয়ারি) দুপুরে মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত শুনানি শেষে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বাদি পক্ষের আইনজীবী এডভোকেট আবু আব্দুল্লাহ আল হেলাল।

আসামিরা হলেন মাহবুবুল আলম প্রকাশ ইয়াবা মাহবুব, ফয়সাল খান, রাব্বি ও শাহেদুল ইসলাম সাহেদ। এদের মধ্যে সাহেদ আজগর আলী বাবুল সর্দার হত্যা মামলার আসামি। এনিয়ে মিন্টু হত্যা মামলায় এখন পর্যন্ত ৬ জন কারাগারে রয়েছে। এরা সবাই ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের অনুসারী হিসেবে এলাকায় পরিচিত।

মামলার বাদি মারুফ চৌধুরী মিন্টুর বোন রোজি আক্তার বলেন, ‘কিশোর গ্যাং লিডার মোস্তফা কামাল টিপু ও মাদক মামলার আসামি ইয়াবা মাহবুবসহ এজাহারভুক্ত আসামিরা নির্মমভাবে হত্যা করে আমার ভাইকে। আমরা আমার ভাইয়ের হত্যাকারীদের ফাঁসি চাই।

প্রসঙ্গত, ২০২০ সালের ১২ নভেম্বর বৃহস্পতিবার রাতে আগ্রবাদ এলাকায় চা খাচ্ছিলেন মিন্টু। এ সময় স্থানীয় যুবলীগ নেতা মোস্তফা কামাল টিপু ও তার অনুসারীরা তার ওপর অতর্কিত হামলা করে। দেশীয় অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি আঘাত করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পরদিন শুক্রবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 1522 People

সম্পর্কিত পোস্ট