চট্টগ্রাম শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

১৯ জানুয়ারি, ২০২১ | ১০:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চসিকের কাউন্সিলর প্রার্থী মাছ কাদের ফের রিমান্ডে

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী ও ‘বিদ্রোহী’ প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনায় দায়ের হওয়া মামলায় কাউন্সিলর প্রার্থী মো. আবদুল কাদের ওরফে মাছ কাদেরসহ তিনজনকে এক দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেলে আসামিদের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে হাজির করা হলে আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডর আদেশপ্রাপ্ত তিন আসামি হল- মো. আবদুল কাদের (৫০), হেলাল উদ্দিন প্রকাশ হেলাল (৪০), ইমরান হোসেন ডলার (২৪)।

বিষয়টি নিশ্চিত করেন আদালতের সংশ্লিষ্ট সাধারণ নিবন্ধন শাখার দায়িত্বরত কর্মকর্তা।

মামলার তদন্ত কর্মকর্তা ও নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহাদাত হোসেন খান বলেন, মামলার প্রধান আসামি আবদুল কাদেরসহ তিনজনকে নতুন করে একদিনের রিমান্ড দিয়েছেন আদালত। 

১২ জানুয়ারি রাতে ২৮ নম্বর পাঠানটুলী ওয়ার্ডের মগপুকুর পাড় এলাকায় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর ও ‘বিদ্রোহী’ প্রার্থী ও সদ্য সাবেক কাউন্সিলর মো. আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। 

এ ঘটনায় গুলিবিদ্ধ দুইজনকে হাসপাতালে নেওয়া হলে মো. আজগর আলী বাবুল (৫৫) নামে একজন মারা যান। নিহত আজগর আলী বাবুল আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের সমর্থক। 

১৩ জানুয়ারি ভোরে ‘বিদ্রোহী’ কাউন্সিলর প্রার্থী মো. আবদুল কাদেরকে প্রধান আসামি করে মোট ১৩ জনকে এজাহারনামীয় আসামি করে মামলা দায়ের হয় ডবলমুরিং থানায়। এছাড়া ৩০-৪০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 1165 People

সম্পর্কিত পোস্ট