চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

তারেক সোলেমান সেলিমের জানাজায় মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক

১৯ জানুয়ারি, ২০২১ | ৩:৪৯ অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর ও সাবেক ছাত্রনেতা তারেক সোলেমান সেলিমের নামাজে জানাজায় মানুষের ঢল নেমেছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকাল ২টায় পুরাতন রেল স্টেশন চত্বরে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন কয়েক হাজার মানুষ।

জানাজার আগে বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘তারেক সোলেমান সেলিম দলের জন্য নিবেদিত ছিলেন। তার জানাজায় এতো মানুষের উপস্থিতি তার জনপ্রিয়তা প্রমাণ করে।’

তারেক সোলেমান সেলিমের ভাই আক্ষেপ করে বলেন, ‘দলের কিছু ষড়যন্ত্রকারীদের জন্য মৃত্যুর আগে আমার ভাইকে বিদ্রোহী অপবাদ নিয়ে মরতে হয়েছে। এর বিচার আল্লাহর কাছে দিলাম।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে সেলিমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

জানাজায় অংশ নেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী এম রেজাউল করিম চৌধুরী, বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ডা. শাহাদাত হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীরা।

উল্লেখ্য, সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে ঢাকার ডেল্টা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারেক সোলেমান সেলিম।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট